১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

মির্জাগঞ্জে সার্ভেয়ারদের অনিয়ম,ঘুষ ও দুর্নীতি বন্ধের দাবিতে আবারো মানববন্ধন

আপডেট: জানুয়ারি ২৩, ২০২২

  • ফেইসবুক শেয়ার করুন

প্রতিনিধি, মির্জাগঞ্জ (পটুয়াখালী)ঃ পটুয়াখালীর মির্জাগঞ্জে বি.এস ডিজিটাল ভূমি জরিপ কাজে দায়িত্বরত সার্ভেয়ারদের অনিয়ম, ঘুষ ও দুর্নীতি বন্ধের দাবিতে আবারো মানববন্ধন ও স্মারকলিপি প্রদান করা হয়েছে।

রবিবার (২৩ জানুয়ারী) সকাল ১১টায় সুবিদখালী হাইস্কুলের সামনে সড়কে দেউলী সুবিদখালী ইউনিয়নের ০১,০২ ও ০৩ নং ওয়ার্ডের সর্বস্তরের জনগণের ব্যানারে এ মানববন্ধন কর্মসূচি পালিত হয়। এর আগে গত বুধবার (১৯ জানুয়ারী) একই স্থানে একই দাবিতে মানববন্ধন করেন পূর্ব ও পশ্চিম সুবিদখালী মৌজার বাসিন্দারা।

মানববন্ধনে বক্তব্য রাখেন- উপজেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক মোঃ ফারুক খান, সহ-সভাপতি ফোরকান মৃধা, স্থানীয় বাসিন্দা আব্দুল জব্বার মাস্টার ও মোঃ মোবারক আলী মৃধা প্রমুখ।

এসময় উপস্থিত ছিল ১ নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ মোশাররফ হাওলাদার, ৩ নং ওয়ার্ডের ইউপি সদস্য আব্দুল মালেক হাওলাদার ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গসহ তিন শতাধিক ভুক্তভোগী উপস্থিত ছিলেন।

মানববন্ধনে বক্তারা বলেন, এলাকায় ভূমি জরিপের কাজে নিয়োজিত সার্ভেয়াররা পছন্দ মতো এলাকার কিছু দালালদের সাথে নিয়ে নক্সা তৈরি করছে। যার অধিকাংশই আগের নক্সার সাথে মিল নেই। এ নিয়ে সার্ভেয়ারদের নিকট অভিযোগ করলে তার সংশোধনের নামে মোটা অংকের ঘুষ দাবি করেন। করোনাকালীন এই সময়ে মানুষ মানবেতর জীবনযাপন করছে। তার উপর আবার জরিপের নামে চলছে নানা ধরনের হয়রানি। অচিরেই সার্ভেয়ারদের উপযুক্ত বিচার সহ জরিপ কাজ বন্ধ না করলে এলাকার জনসাধারণ তাদের কঠোরভাবে প্রতিহত করবে বলে হুঁশিয়ারি দেন বক্তারা। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে একটি স্মারকলিপি দেন ভুক্তভোগীরা।

##

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network