২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

যশোরে মটর সাইকেল কিনে ফেরার পথে প্রাইভেট কারের ধাক্কায় প্রবাসীর মৃত্যু!

আপডেট: জানুয়ারি ২৩, ২০২২

  • ফেইসবুক শেয়ার করুন

রাসেল হোসেন, নিজস্ব প্রতিনিধিঃ যশোর সদরের বসুন্দিয়ার ঘুনি এলাকায় এ্যাম্বুলেন্স ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে একজনের মৃত্যু হয়েছে। নিহত ইব্রাহিম খান বসুন্দিয়ার কেফায়েতনগর গ্রামের আজিজ খানের ছেলে। ঘটনাটি ঘটেছে রোববার বিকেলে। ঘাতক এ্যাম্বুলেন্সটি রূপদিয়া থেকে জব্দ করা হয়েছে।

স্থানীয়রা জানায়, রোববার বিকাল সাড়ে চারটায় মোটরসাইকেলে যশোর থেকে বসুন্দিয়ায় ফিরছিলেন ইব্রাহিম। যশোর – খুলনা মহাসড়কের ঘুনি তালুকদার কারখানার সামনে পৌছালে নিটল টাটা মোটরসের একটি এ্যামবুলেন্স কারের সাথে ইব্রাহিমের মোটরসাইকেলে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় গুরুতর আহত অবস্থায় ইব্রাহিমকে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে আনা হলে চিকিৎসাধীন অবস্থায় সন্ধায় তার মৃত্যু হয়। নিহত ইব্রাহিম দির্ঘদিন সৌদি আরবে ছিলেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network