১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

রংপুরে বাস চাপায় অটোরিকশা চালকসহ নিহত-৪ আহত-২

আপডেট: জানুয়ারি ২৩, ২০২২

  • ফেইসবুক শেয়ার করুন

রিয়াজুল হক সাগর, রংপুর জেলা প্রতিনিধিঃ।
রংপুরে যাত্রীবাহী বাসের চাপায় অটোরিকশা চালকসহ চারজন নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও দুজন। রোববার (২৩ জানুয়ারি) সন্ধ্যায় নগরীর নব্দীগঞ্জে রংপুর-কুড়িগ্রাম মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। তাৎক্ষণিক একজন ছাড়া বাকি হতাহতদের পরিচয় জানা যায়নি।
রংপুর বিভাগীয় ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক ফরিদ আহমদ চৌধুরী জানান, ঢাকা থেকে ছেড়ে আসা লালমনিরহাট বুড়িমারীগামী মানিক এক্সপ্রেস নামে একটি যাত্রীবাহী বাস ওই এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই অটোচালকসহ তিনজন মারা যান। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে উদ্ধারকাজ শুরু করে। গুরুতর আহত অবস্থায় তিনজনকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর আরও একজন মারা গেছেন। নিহতদের মধ্যে একজনের নাম অনীল চন্দ্র (৪৫) বলে জানা গেছে। বাকিদের পরিচয় জানা যায়নি।
ঘটনাস্থল থেকে রংপুর মহানগর পুলিশের মাহিগঞ্জ থানার এসআই বাবুল মিয়া জানান, দুর্ঘটনার পর ওই সড়কে প্রায় এক ঘণ্টা যান চলাচল বন্ধ থাকে। পরে ঘটনাস্থলে পুলিশ পৌঁছে যান চলাচল স্বাভাবিক করে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network