২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই শিক্ষার মান নেমে যাওয়ায় উদ্বেগ শিক্ষার মান উন্নয়ন না হলে শুধু বদলী নয় কঠোর ব্যবস্থা নেয়া হবে-মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক ৭ মার্চের ঐতিহাসিক ভাষন পাঠ করলো ৭’শ শিক্ষার্থী

গাইবান্ধা সুন্দরগঞ্জে জাল সনদে ৩৩ বছর চাকুরি করার অভিযোগ

আপডেট: জানুয়ারি ২৪, ২০২২

  • ফেইসবুক শেয়ার করুন

মোঃ আসাদুল ইসলাম গাইবান্ধা জেলা প্রতিনিধি

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলা নির্বাচন অফিসে মোঃ সিরাজুল ইসলাম নামে এক ব্যাক্তি টাইপিষ্টের জাল সনদে স্টেনো টাইপিষ্ট হিসাবে চাকুরি করার অভিযোগ উঠেছে। অভিযুক্ত মোঃ সিরাজুল ইসলাম উপজেলার দক্ষিণ ধুমাইটারী গ্রামের মৃত দতিব উদ্দিনের ছেলে।
অভিযোগ সূত্রে জানা গেছে, মোঃ সিরাজুল ইসলাম গত ১৯৮৯ ইং সালে সুন্দরগঞ্জ উপজেলা পরিষদ কার্যালয়ে স্টেনো টাইপিষ্ট হিসেবে টাইপিষ্টের জাল সনদ প্রদর্শন করে চাকুরি গ্রহণ করেন। পরবর্তীতে উপজেলা পরিষদ বিলুপ্ত হলে মোঃ সিরাজুল ইসলামকে উপজেলা নির্বাচন অফিসে স্টেনো টাইপিষ্ট হিসেবে আত্বীকরণ করা হয়। তার কোন কম্পিউটার প্রশিক্ষণ না থাকায় তিনি দীর্ঘদিন যাবত ভাড়াটিয়া লোক ডেকে এনে অফিসের কাজ সম্পাদন করছেন। এমতাবস্থায় মোঃ সিরাজুল ইসলামের চাকুরি বৃত্তান্ত এবং কাগজ-পত্র যাচাই পূর্বক তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য সুন্দরগঞ্জ পৌর শহরের ৮ নং ওয়ার্ডের মৃত শহিদুল ইসলামের ছেলে রায়হানুল ইসলাম রাজু বিভিন্ন দপ্তরে লিখিত অভিযোগ দাখিল করেন। অভিযোগে অভিযুক্ত মোঃ সিরাজুল ইসলামের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন আমার গলায় সমস্যা হয়েছে কথা বলতে পারছিনা। উপজেলা নির্বাচন কর্মকর্তা মোঃ সেকান্দার আলী অভিযোগ পাওয়ার বিষয়টি নিশ্চিত করে জানান, তদন্ত সাপেক্ষে ব্যাবস্থা গ্রহণ করা হবে। এব্যাপারে আঞ্চলিক কর্মকর্তা রংপুর জি.এম. সাহাতাব উদ্দিন মোবাইল ফোনে জানান, অভিযোগ পেয়েছি যাচাই-বাছাই করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network