২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

ফকিরহাটে উদ্দীপনের উদ্যোগে ছাগল বিতরণ

আপডেট: জানুয়ারি ২৪, ২০২২

  • ফেইসবুক শেয়ার করুন

খালিদ হাসান, বাগেরহাট প্রতিনিধি:
বাগেরহাটের ফকিরহাটে উদ্দীপন শাখার উদ্যোগে উদ্দীপন গবাদি প্রাণি বিনিময় ব্যাংকের আওতায় বিনামূল্যে দুস্থ ও পিছিয়ে পড়া জনগোষ্ঠীকে দেশী উন্নতজাতের ছাগল বিতরণ করা হয়।সোমবার (২৪ জানুয়ারি) বিকাল ৪ টায় উদ্দীপনের ফকিরহাট শাখায় ছাগল বিতরণ করেন উদ্দীপন পিরোজপুর জোনের জোনাল ব্যবস্থাপক জনাব মোঃ মিজানুর রহমান।

এসময়ে আরও উপস্থিত ছিলেন টুঙ্গিপাড়া অঞ্চলের ব্যবস্থাপক জে,এম রুবেল হাওলাদার,ফকিরহাট শাখার শাখা ব্যবস্থাপক গৌর কুমার নন্দী সহ স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ ও সাংবাদিক বৃন্দ।

বিতরণ শেষে মোঃ মিজানুর রহমান বলেন, উদ্দীপনের মাধ্যমে আমরা বছরের শুরু থেকেই অসহায়দের মাঝে ছাগল বিতরণ শুরু করেছি সারা দেশে এই কার্যক্রম চলমান থাকবে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network