২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বরিশালে স্কুলছাত্রীকে ধর্ষণচেষ্টা মামলায় কারাগারে ২ আসামি

আপডেট: মার্চ ১৭, ২০২২

  • ফেইসবুক শেয়ার করুন

ডেস্ক, বরিশাল: বরিশালের গৌরনদীতে নবম শ্রেণির এক ছাত্রীকে (১৫) ধর্ষণচেষ্টার অভিযোগ পাওয়া গেছে। এ ব্যাপারে ভুক্তভোগীর বাবা বাদী হয়ে ২ রাজমিস্ত্রিকে আসামি করে মঙ্গলবার রাতে গৌরনদী থানায় মামলা দায়ের করেছে।

পুলিশ তাৎক্ষণিক উপজেলার পূর্ব শরিফাবাদ গ্রামে অভিযান চালিয়ে মামলার এজাহারভুক্ত আসামি পূর্ব শরিফাবাদ গ্রামের রাজমিস্ত্রি স্বপন সরদার (৪২), হাপানিয়া গ্রামের রাজমিস্ত্রি শামীম মিয়াতে (১৯) গ্রেফতার করেছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও গৌরনদী থানার এসআই মো. শাহ্জাহান জানান, উপজেলার পশ্চিম শরিফাবাদ গ্রামের দাদা কাশেম মোল্লার বাড়ি থেকে বই নিয়ে ওই ছাত্রী মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে নিজ বাড়িতে ফিরছিল।

পরে ওই ছাত্রী একই গ্রামের শামচু কবিরাজের গ্যারেজের সামনের পাকা রাস্তার ওপর আসলে স্বপন সরদার (৪২), রাজমিস্ত্রির সহযোগী শ্রমিক শামীম মিয়া (১৯) পথরোধ করে। এ সময় ওই ২ রাজমিস্ত্রি তাকে জিম্মি করে জোরপূর্বক গ্যারেজের পেছনে বাগানে নিয়ে ধর্ষণের চেষ্টা করে স্বপন সরদার।

এ সময় ওই ছাত্রীর চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসলে অভিযুক্তরা পালিয়ে যায়। এ ব্যাপারে ভুক্তভোগীর বাবা বাদী মামলার করে। মামলার পর পূর্ব শরিফাবাদ গ্রাম থেকে আসামিদের গ্রেফতার করা হয়।

পরে বুধবার দুপুরে আসামিদের বরিশাল সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হলে আদালতের বিচারক তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন বলে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network