১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

সাভারে নাইট শর্টপিচ ক্রিকেট টু্নামেন্টের ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরণ

আপডেট: মার্চ ২২, ২০২২

  • ফেইসবুক শেয়ার করুন

মোঃ হুমায়ুন কবির
স্টাফ রিপোর্টার

২০-০৩-২০২২ইং সন্ধায় জমকালো আয়োজনের মধ্যদিয়ে সমপন্ন হলো ওয়াসিল উদ্দিন স্মৃতি গোল্ডকাপ নাইট সর্টপিচ ক্রিকেট টুর্নামেন্ট ২০২২ এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান। ওয়াসিল উদ্দিন ফাইন্ডেশনের উদ্যোগে সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নের শ্যামপুর এলাকায় রোববার (২০ মার্চ) দিবাগত রাতে স্বাস্থ্যবিধি মেনে এ খেলা অনুষ্ঠিত হয়।
এসময় খেলাপ্রেমী, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সুধীজনেরা উপস্থিত থেকে টুর্নামেন্টের চুড়ান্ত খেলাটি উপভোগ করেন।
তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদের সুযোগ্য চেয়ারম্যান ফখরুল আলম সমর এর সভাপতিত্বে টুর্নামেন্টের শেষ পর্বে চ্যাম্পিয়ন এবং রানার আপ গ্রুপকে পুরস্কার তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি সাভার উপজেলা পরিষদের সুযোগ্য চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব।
এসময় উপস্থিত ছিলেন বনগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ সাইফুল ইসলাম ও ঢাকা জেলা উত্তর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সায়েম মোল্লা প্রমুখ।
ওয়াসিল উদ্দিন স্মৃতি গোল্ড কাপ নাইট শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্ট-২০২২ সিজন-৫ এর চ্যাম্পিয়ন হেমায়েতপুর দক্ষিণ পাড়া একাদশ।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network