২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

কিশোরী অপহরণ মামলায় তিনজন গ্রেপ্তার

আপডেট: এপ্রিল ১, ২০২২

  • ফেইসবুক শেয়ার করুন

সঞ্জিব দাস, গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি
পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় এক কিশোরী অপহরণ মামলায় প্রধান অভিযুক্তসহ তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার সকালে তাদের গলাচিপা জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে সোপর্দ করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন, রাসেল মৃধা (২২), দুধা মৃধা (৪৫) ও হালিমা বেগম (৩৮)। তাদের বাড়ি উপজেলার ছোটবাইশদিয়া ইউনিয়নের ছোটবাইশদিয়া গ্রামে।
পুলিশ জানায়, বৃহস্পতিবার ভোরে নারায়ণগঞ্জের ফতুল্লা থেকে বিশেষ অভিযান চালিয়ে প্রধান অভিযুক্ত রাসেলসহ দুধা ও হালিমাকে গ্রেপ্তার করা হয়।
পুলিশ আরও জানায়, এর আগে নারী ও শিশু নির্যাতন দমন আইনে গত ৩ ফেব্রুয়ারি রাঙ্গাবালী থানায় ওই তিনজনের বিরুদ্ধে মামলা হয়। গত ২ ফেব্রুয়ারি উপজেলার ছোটবাইশদিয়া গ্রাম থেকে এসএসসি পরীক্ষার্থী এক কিশোরীকে অপহরণের অভিযোগ এনে তার মা বাদী হয়ে মামলাটি করেন।
রাঙ্গাবালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দেওয়ান জগলুল হাসান বলেন, অপহরণ মামলার মূল আসামি রাসেলের বিরুদ্ধে একাধিক মামলা বিচারাধীন রয়েছে। রাসেলসহ তিনজনকে ইতোমধ্যে আদালতে সোপার্দ করা হয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network