১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

গাইবান্ধা সাদুল্যাপুরে স্বেচ্ছাসেবক লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

আপডেট: এপ্রিল ২, ২০২২

  • ফেইসবুক শেয়ার করুন

মোঃ আসাদুল ইসলাম
গাইবান্ধা জেলা প্রতিনিধি

ত্যাগী, মেধাবী আর কর্মীবান্ধব নেতৃত্ব নির্বাচনের আহবান জানিয়ে বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সহ সভাপতি কৃষিবিদ আবদুস সালাম বলেন, দু:সময়ে যারা দলের সাথে, দলের নেতাকর্মীদের সাথে ছিল তাদেরকেই নেতৃত্বে আনতে হবে।

স্বেচ্ছাসেবক লীগের কর্মীরা আওয়ামী লীগের প্রাণশক্তি উল্লেখ করে তিনি বলেন, কোন জনবিচ্ছিন্ন আর চাঁদাবাজ নির্ভর নেতৃত্ব নির্বাচিত করলে স্বেচ্ছাসেবকলীগ তার দীর্ঘদিনের ঐতিহ্য হারাবে।

শুক্রবার (১ এপ্রিল) গাইবান্ধা জেলার সাদুল্লাপুর উপজেলার সেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল অধিবেশনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সাদুল্লাপুর শহীদ মিনার চত্বরে বিকালে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, কোরআন তিলোওয়াতের মধ্য দিয়ে ত্রি বার্ষিক সম্মেলন ও কাউন্সিলে শুভ সূচনা করা হয়।

পরে কেন্দ্রীয় নেতৃবৃন্দের হাতে বিভিন্ন থানা থেকে আসা নেতাকর্মীরা ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা বিনিময় করেন।

এশরাফুল কবীর আরিফের সভাপতিত্বে ও আসলাম হোসেন নান্নুর সঞ্চালনায ত্রি-বার্ষিক সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আরিফুর রহমান টিটু, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা নাজমুল ইসলাম লিটন, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির উপ-মুক্তিযুদ্ধ বিষায়ক সম্পাদক আসাদুজ্জামান আসাদ, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির উপ-স্থানীয় সরকার ও পল্লী উন্নয়ন সমবায় বিষায়ক সম্পাদক আব্দুল্লাহেল কাফি মন্ডল, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য পাপিয়া রায় পাখি।

এছাড়া বক্তব্য রাখেন, গাইবান্ধা জেলা শাখার স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোশারফ হোসেন দুলাল, গাইবান্ধা জেলা শাখার স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোস্তাক আহম্মেদ রঞ্জু, সাদুল্লাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক আব্দুল জলিল সরকার, সাদুল্লাপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব সাহরিয়ার খান বিপ্লব, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহীদুল্লাহেল কবির ফারুক, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ন আহবায়ক হাসানুর কবীর সাকিব, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ন আহবায়ক আশরাফুল ইসলাম আশিক, সুন্দরগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ন আহবায়ক প্রভাষক আব্দুল্লাহ আল-মেহেদী রাসেল প্রমুখ।

উপজেলা স্বেচ্ছাসেবকলীগের ত্রি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিলে বক্তারা বলেন, দলকে শক্তিশালী করার লক্ষ্যে সকল বিভেদ-দ্বন্দ্ব ভুলে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান এবং সাংগঠনিক বিবিধ বিষয়ে বিস্তারিত আলোচনা করেন ।

এরপর দ্বিতীয় অধিবেশনে সাদুল্লাপুর উপজেলা নির্বাহী অফিসারের হলরুমে সকলের মতামত নিয়ে কেন্দ্রীয় নেতা ও জেলার নেতৃবৃন্দের সমন্বয়ে এশরাফুল কবির আরিফকে সভাপতি এবং আসলাম হোসেন নান্নুকে সাধারণ সম্পাদক হিসেবে কমিটি অনুমোদন দেন। এ সময় জেলা ও উপজেলার সকল নেতা কর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network