২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই শিক্ষার মান নেমে যাওয়ায় উদ্বেগ শিক্ষার মান উন্নয়ন না হলে শুধু বদলী নয় কঠোর ব্যবস্থা নেয়া হবে-মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক ৭ মার্চের ঐতিহাসিক ভাষন পাঠ করলো ৭’শ শিক্ষার্থী

ভোলায় হাট-বাজারের সিডিউল বিক্রি নিয়ে চলছে নাটকিয়তা

আপডেট: এপ্রিল ৪, ২০২২

  • ফেইসবুক শেয়ার করুন

ডেস্ক নিউজ ঃ
ভোলা সদর উপজেলায় হাট-বাজারের দরপত্র বিক্রি নিয়ে দিনভর চলছে নাটকীয়তা। শেষ পর্যন্ত ঠিকাদারদেরকে সিডিউল না দিয়েই অফিস থেকে পালালো অফিস সহকারি মাহফুজুর রহমান।
ঠিকাদাররা অভিযোগ করেন, অনেকদিন আগেই কয়েকটি পত্রিকায় বিজ্ঞপ্তির মাধ্যমে ভোলার সদর উপজেলার প্রতিটি হাট-বাজারের দরপত্র ক্রয়ের আহবান জানান উপজেলা প্রশাসন। তবে বিশেষ মহলের নির্দেশে উপজেলার অফিস সহকারী মাহফুজুর রহমান কোন ঠিকাদারকে দরপত্র না দিয়ে নিজের কাছেই তা লুকিয়ে রেখেছেন। সোমবার দরপত্র বিক্রি শেষ তারিখ এমন খবরে সকাল থেকেই ঠিকাদাররা ভিড় করেন উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে। দিনভর নাটকীয়তার পর অবশেষে উপজেলা নির্বাহী কর্মকর্তা অফিস সহকারি মাহফুজুর রহমানকে সিডিউল বিক্রির নির্দেশ দিলেও অফিস সহকারী মাহফুজ নির্বাহী কর্মকর্তার কথা কর্ণপাতই করেননি। একপর্যায়ে ঠিকাদাররা উত্তেজিত হয়ে মাহফুজের দিকে চড়াও হলে মুহূর্তের মধ্যেই মাহফুজ বলে ওঠে উপজেলা চেয়ারম্যানের নির্দেশ ছাড়া কাউকে কোন শিডিউল দেওয়া হবে না। এমনকি উত্তেজিত কয়েকজন ঠিকাদারকে মাহফুজ তার সেল ফোন দিয়ে উপজেলা চেয়ারম্যানের সাথে কথা বলিয়ে দেয়ার চেষ্টাও করেন। দিনভর নাটকীয়তার পর একপর্যায়ে অফিস সহকারী মাহফুজ কোন ঠিকাদারকে সিডিল না দিয়ে অফিস ছেড়ে পালিয়ে যান।
বিষয়টি নিয়ে ঠিকাদারদের কয়েকজন ভোলা জেলা প্রশাসক তৌফিক-ই-ইলাহীকে জানিয়েও পায়নি কোন সমাধান।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network