২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বাকেরগঞ্জে ওপেন হাউস-ডে মতবিনিময় সভা অনুষ্ঠিত

আপডেট: এপ্রিল ৭, ২০২২

  • ফেইসবুক শেয়ার করুন

বাকেরগঞ্জ (বরিশাল) প্রতিনিধিঃ
বরিশালের বাকেরগঞ্জে ওপেন হাউস-ডে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।উপজেলা পরিষদ সভাকক্ষে বৃহস্পতিবার (৭ এপ্রিল) বেলা ১২ টায় বাকেরগঞ্জ থানার আয়োজনে ওপেন ডে অনুষ্ঠিত হয়। সভায় সোশ্যাল মিডিয়ায় গুজব, মিথ্যা প্রচার, সাইবার বুলিং, কিশোর গ্যাং, জমি সংক্রান্ত সহিংসতা রোধ, নারীর প্রতি ডিজিটাল ভায়োলেন্স ও মাদক বিরোধী বিট পুলিশিং বিষয়ক আলোচনা করা হয়েছে।

বাকেরগঞ্জ থানা অফিসার ইনচার্জ মোঃ আলাউদ্দিন মিলনের সঞ্চলনায় সভায় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মাধবী রায়, উপজেলা পরিষদ ভাইস-চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান, উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান তহমিনা বেগম মিনু, রঙ্গশ্রী ইউপি চেয়ারম্যান বশির উদ্দিন সিকদার, গারুড়িয়া চেয়ারম্যান আলহাজ্ব এস এম কাইউম খান, কবাই ইউপি চেয়ারম্যান জহিরুল ইসলাম বাদল তালুকদার, বাকেরগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি দানিসুর রহমান লিমন, চরামদ্দি ইউপি চেয়ারম্যান মোঃ সাহাবুদ্দিন খোকন প্রমুখ।

ওপেন হাউজ ডে অনুষ্ঠানে থানার ওসি মোঃ আলাউদ্দিন মিলন বলেন, অপরাধ নিয়ন্ত্রণ, আইন শৃঙ্খলা সমুন্নত রাখা, অপরাধীকে আইনের আওতায় আনা, যৌতুক, ইভটিজিং, বাল্যবিবাহ প্রতিরোধ, মাদক নির্মূলসহ নানাবিধ কর্মকান্ডে পুলিশ এবং সমাজের বিভিন্ন শ্রেনীর মানুষ সম্মিলিত প্রয়াসে বাকেরগঞ্জ থানা পুলিশ প্রতিনিয়ত কাজ করে যাচ্ছে।

তিনি আরো বলেন, যে কোন ক্রান্তিলগ্নে বিশেষ করে করোনাকালীন সময়ে থানা পুলিশ করোনা সংক্রমন প্রতিরোধে নানামুখী উদ্যোগ গ্রহন করেছিল। পৌরসভার প্রতিটি ওয়ার্ড ও প্রত্যেকটি ইউনিয়নে বিট পুলিশিং কার্যক্রমের মাধ্যমে পুলিশিং সেবা পৌঁছে দেয়া হয়েছে জনগনের দোরগোরায়।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network