২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই শিক্ষার মান নেমে যাওয়ায় উদ্বেগ শিক্ষার মান উন্নয়ন না হলে শুধু বদলী নয় কঠোর ব্যবস্থা নেয়া হবে-মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক ৭ মার্চের ঐতিহাসিক ভাষন পাঠ করলো ৭’শ শিক্ষার্থী

গলাচিপায় উৎসবমুখর পরিবেশে বর্ষবরণ ও মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত

আপডেট: এপ্রিল ১৪, ২০২২

  • ফেইসবুক শেয়ার করুন

সঞ্জিব দাস ,গলাচিপা (পটুয়াখালী)প্রতিনিধি
এসো হে বৈশাখ, এসো এসো। শুভ নববর্ষ পহেলা বৈশাখ ১৪২৯ বাংলা গলাচিপা উপজেলা প্রশাসনের আয়োজনে বিভিন্ন কর্মসূচির মাধ্যমে শুভ নববর্ষ উপলক্ষে বৃহস্পতিবার সকাল ৯ টায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী, শিক্ষক-শিক্ষিকা, সরকারি কর্মকর্তা-কর্মচারী, জনপ্রতিনিধি ও বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক প্রতিষ্ঠানে সদস্যবৃন্দ বাঙালির ঐতিহ্য উপকরণ ব্যানার, ফেষ্টুন এবং বিভিন্ন রঙ-বেরঙের প্রতীকী শোভাকারে গলাচিপা বাংলাদেশ তুরস্ক ফ্রেন্ডশীপ স্কুল থেকে শতশত মানুষের উপস্থিতিতে এক বর্ণাঢ্য মঙ্গল শোভাযাত্রা র‌্যালি বের করে।
মঙ্গল শোভাযাত্রায় নেতৃত্ব প্রদান করেন, গলাচিপা উপজেলা নির্বাহী অফিসার আশিষ কুমার। উপজেলা পরিষদ চেয়ারম্যান মু.শাহিন সাহ,উপজেলা সিনিয়র মৎস্য কমকর্তা মো.জহিরুন্নবী, গলাচিপা থানা অফিসার ইনচার্জ (ওসি) শওকত আনোয়ার ইসলাম, উপজেলা প্রকৌশলী জাহাঙ্গীর ইসলাম , উপজেলা মাধ্যমিক শিক্ষা কমকর্তা গোলাম মোস্তফা, গলাচিপা সরকারি ডিগ্রি কলেজের উপাধ্যক্ষ মো. ফোরকান কবির ,উপজেলা সমাজ সেবা কমকর্তা অলিউল্লাহ,পল্লি উন্নয়ন কমকর্তা মো.মাহবুব হাসান শিবলী, প্রেসক্লাব সভাপতি সমিত কুমার দত্ত মলয়, সিনিয়র সাংবাদিক খালিদ হোসেন মিলটন প্রমুখ। র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে বিটিএফ স্কুল মাঠে বর্ষবরণ গানের অনুষ্ঠানের মাধ্যমে মঙ্গল শোভাযাত্রা শেষ হয়। পরে উপজেলা প্রশাসনের আয়োজনে অফিসার্স ক্লাবে বাঙালি খাবার পান্তা-রুই ও দধিগুর খাবার পরিবেশন করা হয়।

এছাড়া বর্ষবরণ অনুষ্ঠানে নাগরদোলা ও বিভিন্ন শিশুদের খেলনা সামগ্রীর দোকান মেলা প্রাঙ্গণে দেখা যায়। পরে বিকাল ৩টা থেকে সন্ধ্যা ৬ টা পর্যন্ত সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। এছাড়া আ.লীগ ও তার অঙ্গ সংগঠনসহ উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. শাহিন শাহ এর নেতৃত্বে সকাল ১০ টায় বর্ষবরণ কে স্বাগত জানিয়ে মঙ্গল শোভযাত্রা ও পান্তা ইলিশ পর্ব অনুষ্ঠিত হয়।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network