২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

গোপালগঞ্জে বাংলা নববর্ষ, পহেলা বৈশাখ উদযাপন

আপডেট: এপ্রিল ১৪, ২০২২

  • ফেইসবুক শেয়ার করুন

স্টাফ রিপোর্টার, গোপালগঞ্জ : গোপালগঞ্জে মঙ্গল শোভাযাত্রা, দেয়ালিকা উদ্বোধনসহ নানা আয়োজনের মধ্য দিয়ে বাংলা নববর্ষ পহেলা বৈশাখ পালিত হচ্ছে।

আজ বৃহস্পতিবার (১৪ এপ্রিল) সকালে বাংলা বিভাগের সভাপতি জাকিয়া সুলতানা মুক্তার নেতৃত্বে ‘আলোকের পথে, প্রভু দাও দ্বার খুলে’ প্রতিপাদ্যে প্রশাসনিক ভবনের সামনে থেকে একটি বর্ণাঢ্য মঙ্গল শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি ক্যাম্পাসের বিভিন্ন চত্বর প্রদক্ষিণ করে।

মঙ্গল শোভাযাত্রার পরে বাংলা বিভাগে ‘বৈশাখী বার্তা’ দেয়ালিকা উদ্বোধন করা হয়। অনুষ্ঠান বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারী ও আমন্ত্রিত অতিথিরা উপস্থিত ছিলেন।

এছাড়া বর্ষবরণ উৎসব-১৪২৯ উপলক্ষে বিকাল ৩টায় বিশ্ববিদ্যালয়ের খেলার মাঠে আর্কিটেকচার বিভাগ ঘুড়ি উড়ানো উৎসব ‘উড়াল’ ও সন্ধ্যায় বিশ্ববিদ্যালয় শহীদ মিনার প্রাঙ্গণে আয়োজন করা হয়েছে রম্য বিতর্ক প্রতিযোগিতা।

উদীচী রঘুনাথপুর শাখার উদ্যোগে জেলা উদীচী শিল্পী গোষ্ঠী আনন্দ শোভাযাত্রা আয়োজন করে। শোভযাত্রটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

এছাড়া কোটালীপাড়া, কাশিয়ানী, মুকসুদপুর ও টুঙ্গিপাড়া নানা কর্মসূচি পালিত হচ্ছে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network