২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই শিক্ষার মান নেমে যাওয়ায় উদ্বেগ শিক্ষার মান উন্নয়ন না হলে শুধু বদলী নয় কঠোর ব্যবস্থা নেয়া হবে-মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক ৭ মার্চের ঐতিহাসিক ভাষন পাঠ করলো ৭’শ শিক্ষার্থী

গবেষণায় অনুদান পেলেন বরিশাল বিশ্ববিদ্যালয়ের আরো দুই শিক্ষক

আপডেট: এপ্রিল ২১, ২০২২

  • ফেইসবুক শেয়ার করুন

সানজিদা ইসলাম,ববি প্রতিনিধি

বরিশাল বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষক গবেষণা প্রকল্পে ৪ লক্ষ ৯৪ হাজার টাকার অনুদান পেলেন।২০২১-২২ অর্থবছরের সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় থেকে গবেষণার জন্যে Investigation of Popular Folk Culture of Barishal and Planning Preservation Policy বিষয়ে এ অনুদান প্রদান করা হবে। গত ১৩ এপ্রিল সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের উপসচিব শরীফ নজরুল ইসলাম স্বাক্ষরিত নোটিশে এ তথ্য নিশ্চিত হওয়া যায়।

ছয় মাসের প্রজেক্টে এ গবেষণায় নেতৃত্ব দিবেন বরিশাল বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক মো. তানভীর কায়ছার। সাথে থাকবেন উদ্ভিদবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক ড. ঈশিতা হায়দার।

গবেষণা বিষয়ে জানতে চাইলে বরিশাল বিশ্ববিদ্যালয়ের সহকারী অধ্যাপক মো. তানভীর কায়ছার বলেন, গবেষনার মাধ্যমে জাতীয় ও আন্তর্জাতিক ভাবে অবদান রাখতে চাই। বিশ্ববিদ্যালয়ের ভাবমূর্তি বৃদ্ধিতে অনু পরিমান ভূমিকা রাখতে পারলেও নিজেকে ধন্য মনে করবো।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network