২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই শিক্ষার মান নেমে যাওয়ায় উদ্বেগ শিক্ষার মান উন্নয়ন না হলে শুধু বদলী নয় কঠোর ব্যবস্থা নেয়া হবে-মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক ৭ মার্চের ঐতিহাসিক ভাষন পাঠ করলো ৭’শ শিক্ষার্থী

কুয়াকাটায় দরিদ্র অসহায়ের মাঝে ঈদ বস্ত্র বিতরণ

আপডেট: এপ্রিল ২৭, ২০২২

  • ফেইসবুক শেয়ার করুন

হোসাইন আমির ,কুয়াকাটা প্রতিনিধিঃ-
কুয়াকাটায় বিগত ৭ রছরের ধারাবাহিকতা চলমান রেখে ঈদুল ফিতর‘র উপলক্ষে নিজ অর্থয়ানে প্রায় ৪ হাজার অসহায় হতদরিদ্র গরীবদের মাঝে শাড়ী লুঙ্গি বিতরণ করেন কুয়াকাটার পৌর মেয়র আনোয়ার হাওলাদার। আজ সকাল ৯ টায় তার নিজ প্রতিষ্ঠান হোটেল তাজ ইন্টাঃ এর সামনে এ বস্ত্র বিতারণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন কুয়াকাটা পৌরসভার প্যানেল মেয়র মনির শরিফ,শহিদ দেওয়ান,কাউন্সিলর তৈয়ুবুর রহমান, আশ্রাফআলী সিকদার আবুল ফরাজী,মজিবুর রহমান, , সাবের হোসেন,মহিলা কাউন্সিলর ময়না,তাছলিমা ও স্থানীয় সংবাদকর্মীরা।
ঈদ বস্ত্র পাওয়া ১ নং ওয়ার্ডের বিধবা করিমুন নেছা বলেন, আমাগো মেয়র আনোয়ার এহন নইলে মেযর হইছে হেতে কও তোমরা ক্ষমতা পাইছে হেতে মোগো সাহায্য করে এত্তো কয়বছর দেছেলে কেন এক ফির তো দেওয়া বাদ দেয় নাই। আর অন্য লেতাগো দেহি মাঝে এক ফির দিয়া হের পর আর খবর থাহেনা। আমাগো খয়রাতির খবর লয় না । আল্লাহ মোর মেয়র আনোয়ারকে বাচিয়ে রাখুক দোয়া হরি।
সামাজিক সংগঠন শুভসংঙ্গক্লাব এর সভাপতি জাহিদুল ইসলাম জাহিদ বলেন কুয়াকাটার মেয়র আনোয়ার হাওলাদার সে আগেও যে ভাবে ঈদ কোরবানী আসলে অসহায় মানুষের পাশে থাকতে দেখছি আর বর্তমানেও তার ধারাবাহিকতা দেখছি কোন পরিবর্তন হয়নি।
দানবীর এই আনোয়ার হালাদার বলেন আমি আগে গরীব ছিলাম মাছশিকার করে করে তার পর ব্যবসা করে বড় হয়েছি অসহায় জিনিসটা কি দুঃখটা কাকে বলে সেটা আজও ভুলিনি চেষ্টা করব বেচে আছি যতদিন গরীবের পাশে থাকার জন্য।###

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network