২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বাকেরগঞ্জবাসীকে এমপি রতনা আমিনের ঈদুল ফিতরের শুভেচ্ছা

আপডেট: মে ২, ২০২২

  • ফেইসবুক শেয়ার করুন

দানিসুর রহমান লিমন-
এক মাসের সিয়াম সাধনা (রমজান) শেষে এসেছে মুসলমানদের আনন্দময় উৎসব পবিত্র ঈদুল ফিতর। বাকেরগঞ্জ উপজেলাবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন জাতীয় পাটির প্রেসিডিয়াম সদস্য বেগম নাসরিন জাতান রতনা এমপি।

সংসদ সদস্য বেগম নাসরিন জাহান রতনা এক শুভেচ্ছা বার্তায় বাকেরগঞ্জ উপজেলাসহ দেশবাসীকে পবিত্র ঈদ-উদুল ফিতরের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানান। তিনি সকলের সুখ, শান্তি-সমৃদ্ধি ও কল্যাণ কামনা করেন।

শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, মাসব্যাপী কঠোর সিয়াম সাধনার পর মুসলমানদের জীবনে অনাবিল শান্তি ও আনন্দের বার্তা নিয়ে আসে পবিত্র ঈদুল ফিতর। এ উৎসব মুসলমানদের নিবিড় ভ্রাতৃত্ববোধে উদ্বুদ্ধ করে।

তিনি সকল সামাজিক ভেদাভেদ ভুলে গিয়ে মুসলমানদের এক কাতারে দাঁড়িয়ে ঈদের আনন্দ উপভোগ করার অনুরোধ জানান। তিনি বলেন, ঈদুল ফিতরের শিক্ষা নিয়ে আমাদের অঙ্গীকার হোক সকল হিংসা, বিদ্বেষ ও হানাহানি থেকে মুক্ত হয়ে ঐক্যবদ্ধ ও ভালোবাসাপূর্ণ সমাজ এবং দেশ গঠনের জন্য একযোগে কাজ করা।

তিনি সকলের অব্যাহত সুখ, শান্তি সমৃদ্ধি ও কল্যাণ কামনা করেন। পরিশেষে তিনি বাকেরগঞ্জবাসীকে বাড়িতে বসে প্রত্যেকের বাবা-মা ও পরিবারের সদস্যদের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করার অনুরোধ করেন।

তিনি বলেন, ঈদ সবার জীবনে বয়ে আনুন অনাবিল সুখ, শান্তি ও সমৃদ্ধি।সামাজিক দুরত্ব, নিরাপদ সাস্থ্য বিধি ও সরকারী বিধিবিধান মেনে ঈদ পালন করুন। সকলকে অগ্রিম “ঈদ মোবারক”।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network