১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

আমতলীতে যৌতুক মামলার সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার

আপডেট: মে ৭, ২০২২

  • ফেইসবুক শেয়ার করুন

আমতলী (বরগুনা) প্রতিনিধি।
যৌকুক মামলার এক বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী মোঃ মাসুদ গাজীকে (২৪) শনিবার দুপুরে র‌্যাব সদস্যরা গ্রেফতার করেছে। ওইদিন বিকেলে তাকে পুলিশ আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠিয়েছে। ঘটনা ঘটেছে উপজেলার পুর্ব চুনাখালী গ্রামে।
জানাগেছে, উপজেলার কালিবাড়ী গ্রামের নুর আলম গাজীর ছেলে মাসুদ গাজীর বিরুদ্ধে ২০২০ সালে আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে একটি যৌতুক হয়। ওই মামলায় তিনি দীর্ঘদিন পলাতক ছিলেন। তার অনুপস্থিতে ওই মামলায় তার এক বছরের সাজা হয়। গোপন সংবাদের ভিত্তিতে শনিবার দুপুরে পটুয়াখালী র‌্যাব-৮ কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার মোঃ শহীদুল ইসলামের নেতৃত্বে অভিযান চালিয়ে তাকে পুর্ব চুনাখালী গ্রাম থেকে গ্রেফতার করা হয়। পরে র‌্যাব সদস্যরা তাকে আমতলী থানায় সোপর্দ করেন। ওইদিন বিকেলে পুলিশ তাকে আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠিয়েছে।
আমতলী থানার ওসি একেএম মিজানুর রহমান বলেন, সাজাপ্রাপ্ত আসামী মাসুদ গাজীকে আদালতে পাঠানো হয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network