২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

রোমে জালালাবাদ এসোসিয়েশন ইতালির ঈদ আনন্দ উৎসব ও নতুন কমিটির পরিচিত সভা

আপডেট: মে ৯, ২০২২

  • ফেইসবুক শেয়ার করুন

ইতালি প্রতিনিধিঃ
জালালাবাদ এসোসিয়েশন ইতালির ঈদ আনন্দ উৎসব ও নবগঠিত কার্যকরী কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে।জালালাবাদ এসোসিয়েশন ইতালির সিনিয়র সহ সভাপতি আরমান উদ্দিন স্বপন ও সাধারন সম্পাদক জামিল উদ্দিন এর পরিচালনায় ৮ই মে রবিবার রোমের তরপিনাত্তারাস্থ রসই রেস্টুরেন্টের হল রুমে অনুষ্ঠিত হয়েছে।
আহ্বায়ক এমডি আব্দুল ওয়াদুদ-এর সভাপতিত্বে অনুষ্ঠিত এ আনন্দ উৎসবে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রোমস্থ বাংলাদেশ দূতদাবাসের কাউন্সিলর ও দূতালয় প্রধান মোঃ জসিম উদ্দিন। নতুন কমিটির নেতৃবৃন্দ হলেন সহ সভপতি আলি হুসেন,আব্দুল কাদির,সহ সাধারণ সম্পাদক নুরুল হুসেন মুন্না, আমিরুল ইসলাম,বিজয় কর
সাংগঠনিক সম্পাদক আরফিন আহমদ আর, কাওছার আহমদ, শেখ মোঃ কামরুল রশিদ,
কোষাধ্যক্ষ মামুন আহমদ, মুন্না খান লাহিন
প্রচার সম্পাদক সাইফুর রহমান, হামিদ লোদী,
ক্রীড়া সম্পাদক জুনায়েদ আহমদ, মাসুদ আহমদ
আইন সম্পাদক আকদ্দছ আলী, দপ্তর সম্পাদক আলী আহমদ সালেহ, জুনায়েদ আহমদ
ইমিগ্রেশন বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম,মহিলা সম্পাদিকা উম্মে হেরা হেপি
সদস্য হেলাল মিয়া,জয়নুল ইসলাম, আসিফ কামাল পলাশ ।
আমন্ত্রিত অতিথিরা জালালাবাদ এসোসিয়েশনের উত্তরোত্তর সাফল্য কামনা করে সংক্ষিপ্ত বক্তব্যে বলেন প্রবাসের মাটিতে জালালাবাদ এসোসিয়েশন একটি সুসংগঠিত সংগঠন, আমরা আশা করি আপনারা সততার সহিত এ সংগঠনকে পরিচালনা করে দেশে এবং প্রবাসে সামাজিক উন্নয়নের লক্ষ্যে কাজ করে যাবেন।
উৎসব মুখর অনুষ্ঠানের প্রথম পর্বে নবগঠিত কার্যকরী পরিষদের অনুমোদিত কমিটির কপি নবনির্বাচিত সভাপতি সাব্বির আহমদ, সাধারন সম্পাদক জামিল উদ্দিন ও সিনিয়র সহ সভাপতি আরমান উদ্দিন স্বপনের নিকট হস্তান্তর করেন এমডি আব্দুল ওয়াদুদ।
পরবর্তীতে নবনির্বাচিত সভাপতি সাব্বির আহমদ ও সাধারণ সম্পাদক জামিল উদ্দিন তাদের সংক্ষিপ্ত বক্তৃতায় কেন্দ্রীয় জালালাবাদ এসোসিয়েশনের সংক্ষিপ্ত ইতিহাস তুলে ধরেন এবং নবগঠিত কমিটির সকল নেতৃবৃন্দকে পরিচিতি করিয়ে দেন উপস্থিত অতিথিদের সাথে।
অনুষ্ঠানে বিশেষ আকর্ষণ হিসেবে সিলেটের বাহারি রকমের পিঠার আয়োজন করেন সংগঠনটি। ইতালিস্থ বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক ও আঞ্চলিক সংগঠনের শীর্ষস্থানীয় নেতৃবৃন্দ এবং সর্বস্তরের প্রবাসী বাংলাদেশী অংশগ্রহণ করেন।
এসময় রোমের স্থানীয় শিল্পীর অংশগ্রহণে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network