২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

রোমে এল এল বাংলা অনলাইন ড্রাইভিং কোর্সের উত্তীর্ণদের সংবর্ধনা ও ঈদ পূর্ণ মিলনী

আপডেট: মে ১৫, ২০২২

  • ফেইসবুক শেয়ার করুন

ইতালি প্রতিনিধিঃ
ইতালিতে বাংলাদেশী ড্রাইভিং লাইসেন্স কনভার্ট না হওয়ার কারনে চাইলেও ড্রাইভ করতে পারে না প্রবাসী বাংলাদেশীরা।
করোনা কালীন লকডাউনের সময়কে কাজে লাগিয়ে অনলাইনে ক্লাস করে এল এম পাতেন্তা(ড্রাইভিং) ক্লাস এর মাধ্যমে লাইসেন্স পেয়েছে ইতালি প্রবাসী বাংলাদেশী অনেক নারী পুরুষ।

পরীক্ষায় উত্তীর্ণ দের সংবর্ধনা ও ঈদ পূর্ন মিলনী করেছে অনলাইন ক্লাস এলএম পাতেন্তা। রোমের একটি হল রুমে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ দূতাবাসের শ্রম কাউন্সিলর আসিফ আনাম সিদ্দিকী।

এলএম বাংলা পাতেন্তার প্রতিষ্ঠাতা আবু বকর সিদ্দিক মানিকের সভাপতিত্বে ও অনলাইনের ক্লাসের শিক্ষক কোরয়েশী আহমেদ রোকনের পরিচালনায় ফয়সাল আহমেদ ,সানজিদা ইসলাম সহ কমিউনিটির নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

এ সময় প্রবাসী বাংলাদেশীরা বলেন ইতালিতে ড্রাইভিং লাইসেন্স কনভার্টের জন্য দূতাবাসের উদ্যোগ নেওয়া জরুরী।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network