২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বাকেরগঞ্জে ডায়াবেটিক সমিতিতে বিশেষজ্ঞ মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

আপডেট: মে ২০, ২০২২

  • ফেইসবুক শেয়ার করুন

দানিসুর রহমান লিমন-
বরিশালের বাকেরগঞ্জের কৃতি সন্তান বারডেমের জাতীয় অধ্যাপক একে আজাদ খানের উদ্যোগে বিশেষজ্ঞ মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২০ মে) বাকেরগঞ্জ উপজেলা ডায়াবেটিক সমিতিতে সকাল ১০ টা থেকে বিকেল ৫টা পর্যন্ত এ বিশেষজ্ঞ মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়।

ডায়াবেটিক সমিতি সূত্রে জানা গেছে, ঢাকা বারডেম থেকে আগত বিশেষজ্ঞ চিকিৎসকরা মেডিকেল ক্যাম্পে রোগীদের চিকিৎসাসেবা প্রদান করেছেন। মেডিকেল ক্যাম্পে চিকিৎসাসেবা প্রদান করেন গ্যাস্ট্রোএন্টারোলজি বিশেষজ্ঞ জাতীয় অধ্যাপক ডাঃ একে আজাদ খান, ডায়াবেটিস ও হরমোন বিশেষজ্ঞ অধ্যাপক ডাঃ মোঃ ফারুক পাঠান, চর্ম ও যৌন রোগ বিশেষজ্ঞ অধ্যাপক ডাঃ মীর নজরুল ইসলাম, সার্জারি বিশেষজ্ঞ ডাঃ জে.আর ওয়াদুদ, কিডনি রোগ বিশেষজ্ঞ ডাঃ তোফায়েল আহমেদ চৌধুরী ও নিউরো মেডিসিন রোগ বিশেষজ্ঞ ডাঃ মোঃ রাশেদুল ইসলাম।

এরআগে সকাল ১০ টায় বিশেষজ্ঞ চিকিৎসকগণ ঢাকা থেকে বাকেরগঞ্জে পৌঁছলে তাদেরকে ডায়াবেটিক সমিতির পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানান উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব শামসুল আলম চুন্নু, পৌর মেয়র লোকমান হোসেন ডাকুয়া, উপজেলা জাতীয় পার্টির যুগ্ম-সম্পাদক মানিক হাওলাদার ও পংকজ দাস।

এ বিষয়ে বাংলাদেশ ডায়াবেটিস সমিতির (বারডেমের) যুগ্ম-পরিচালক মোঃ আরিফুর রহমান মাছুম জানান, জাতীয় অধ্যাপক একে আজাদ খানের বাড়ি বাকেরগঞ্জ উপজেলার ভরপাশা গ্রামে। সেজন্যই তিনি প্রতিবছর এ উপজেলার প্রত্যন্ত অঞ্চলের মানুষের মাঝে বিশেষজ্ঞ চিকিৎসা সেবা প্রদান করার জন্য বিশেষজ্ঞ চিকিৎসা ক্যাম্পের আয়োজন করে থাকেন। তারই ধারাবাহিকতায় ঢাকা থেকে আগত বিশেষজ্ঞ ডাক্তারগন রেজিস্ট্রেশনকৃত রোগীদের চিকিৎসা সেবা প্রদান করেছেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network