২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

ইতালিতে মিনি বিশ্বকাপ ফুটবল টুর্নামেন্টে খেলবে বাংলাদেশ

আপডেট: মে ২১, ২০২২

  • ফেইসবুক শেয়ার করুন

এমডি রিয়াজ হোসেন,রোমঃ
বিদেশীদের ফুটবল টুর্নামেন্ট ‘মুন্ডিয়ালে লিডো’ মিনি বিশ্বকাপ’২০২২ এ অংশগ্রহণ করতে যাচ্ছে বাংলাদেশ। আগামী ২৯শে মে রবিবার শুরু হতে যাচ্ছে ইতালীতে অবস্থানরত বিভিন্ন দেশের ২৪ টি ফুটবল টিম নিয়ে ‘মুন্ডিয়ালে লিডোর এবারের আসর। ১৮ই মে বুধবার ইতালীর রাজধানী রোমের অলিম্পিক স্টেডিয়ামের হলরুমে অংশগ্রহনকারী ২৪টি দেশের খেলোয়াড় ও প্রতিনিধিদের উপস্থিতিতে আনুষ্ঠানিকভাবে লটারীর মাধ্যমে গ্রুপ বন্টন করা হয়। মুন্ডিয়ালে লিডোর সর্বময় কর্মকর্তা সিনোর উজ্জেনিওর আমন্ত্রণে বাংলাদেশের পক্ষে অংশগ্রহন করেন বাংলাদেশ দূতাবাস ইতালীর রাষ্ট্রদূত মোঃ শামীম আহসান, প্রথম সচিব আসিফ আনাম সিদ্দিক, বাংলাদেশ যুব ক্রীড়া সংস্থার প্রধান উপদেষ্টা, আয়েবার যুগ্ম মহাসচিব এম এ রব মিন্টু, বাংলাদেশ যুব ক্রীড়া সংস্থা ইতালীর সভাপতি বায়েজিদ আলী।
বাংলাদেশ এবছর খেলবে সি-গ্রুপে নাইজেরিয়া, ইথিওপিয়া ও হুন্ডুরাসের সাথে। গ্রুপ বন্টন অনুষ্ঠানে আয়োজকদের পক্ষ থেকে রাষ্ট্রদূত মোঃ শামীম আহসানকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। রাষ্ট্রদূত শামীন আহসান এসময় বাংলাদেশ যুব ক্রীড়া সংস্থার তত্বাবধানে মিনি বিশ্বকাপে বাংলাদেশ অংশগ্রহণ করায় সংগঠনের সকল কোলাকৌশলীকে ধন্যবাদ জানান এবং বাংলাদেশকে আমন্ত্রণ জানানোয় আয়োজকদেরও ধন্যবাদ জানান, তিনি এসময় বাংলাদেশ দলের সফলতা কামনা করেন।
প্রধান উপদেষ্টা এম এ রব মিন্টু বাংলাদেশ দলের সকল খেলোয়াড় ও যুব ক্রীড়া সংস্থার উত্তরোত্তর সাফল্য কামনা করেন এবং ২৪তম আসরে বাংলাদেশকে অংশগ্রহণ করার সুযোগ দেওয়ায় আয়োজকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।
আগামী ৩০শে জুন অনুষ্ঠিত বাংলাদেশের প্রথম খেলায় উপস্থিত থেকে খেলোয়াড়দের উৎসাহ প্রদান করার আহবান জানান বাংলাদেশ যুব ক্রীড়া সংস্থা ইতালীর সভাপতি বায়েজিদ আলী।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network