১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

গোপালগঞ্জে লেখক সম্মেলন অনুষ্ঠিত

আপডেট: মে ২১, ২০২২

  • ফেইসবুক শেয়ার করুন

স্টাফ রিপোর্টার, গোপালগঞ্জ : গোপালগঞ্জে বঙ্গবন্ধুকে নিবেদিত কবিতা উৎসব ও মহিউদ্দিন আহমেদ স্মরনে গাঙচিল লেখক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

আজ শনিবার (২১ মে) দুপুরে শহরের ঘোনাপাড়া মোড়ের একটি অভিজাত রেস্টুরেন্টে আয়োজিত এ সম্মেলনের উদ্বোধন করেন গাঙচিল সাহিত্য ও সংস্কৃতি পরিষদের কেন্দ্রীয় প্রতিষ্ঠাতা খান আকতার হোসেন।

সংগঠনের গোপালগঞ্জ জেলা শাখার সভাপতি কবি দিপল কান্তি বিশ^াস দুর্জয়ের সভাপতিত্বে অনুষ্ঠিত এ সম্মেলনে ঢাকা, গোপালগঞ্জসহ ১৮ জেলার কবি ও সাহিত্যিকরা অংশ নেন।

ঙ্গবন্ধুকে নিবেদিত কবিতা উৎসবের পর দেয়া হয় গুনীজন সংবর্ধণা। পরে নেতৃবৃন্দ টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুস্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানিয়ে ফাতহাপাঠ ও দোয়া-মোনাজাত করেন। #

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network