২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বিয়ের ২৬ দিনের মাথায় বসতঘর থেকে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

আপডেট: মে ২১, ২০২২

  • ফেইসবুক শেয়ার করুন

লালমোহন প্রতিনিধিঃ
ভোলার লালমোহনে নিজ বসতঘর থেকে আকলিমা বেগম (১৮) নামের এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সকালে উপজেলার রমাগঞ্জ ইউনিয়নের রায়চাঁদ এলাকার নিজ বসতঘরের আড়ার সঙ্গে ওড়না দিয়ে ঝুলন্ত অবস্থায় ওই গৃহবধূকে দেখতে পেয়ে পুলিশকে জানায় পরিবারের লোকজন। পরে দুপুরের দিকে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। মৃত গৃহবধূ আকলিমা ওই এলাকার মোঃ জাকির হোসেনের স্ত্রী ও চরফ্যাশন পৌরসভার ১ নং ওয়ার্ডের বাসিন্দা মোঃ মাকসুদের মেয়ে।
নিহত গৃহবধূ আকলিমার বাবা বলেন, পারিবারিকভাবে রায়চাঁদের জাকিরের সঙ্গে প্রায় ২৬ দিন আগে বিয়ে হয়। ঘটনার দিন স্বামীর সঙ্গে কথা কাটাকাটি নিয়ে ঝগরা হয়।এতে রাগের বশে আকলিমা নিজের ওড়না দিয়ে গলায় ফাঁস দেয়। খবর পেয়ে আমরা মেয়ের লাশ দেখতে আসি। আকলিমার স্বামী গ্রামে রিক্সা চালান।
লালমোহন থানার ওসি (তদন্ত) এনায়েত হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network