২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

রংপুরে মৌচাক কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

আপডেট: মে ২১, ২০২২

  • ফেইসবুক শেয়ার করুন

রিয়াজুল হক সাগর রংপুর জেলা প্রতিনিধিঃ

রংপুরের কবি-সাহিত্যিক, শিল্পী, গীতিকার, সাংবাদিক ও সমাজকর্মীবৃন্দের কৃতি সন্তানদের আদাম শিক্ষা সংবর্ধনা দিয়েছে সাহিত্যের কাগজ মৌচাক। গতকাল শনিবার বিকেলে পাবলিক লাইব্রেরী হলরুমে এ সংবর্ধনা প্রদান করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রংপুর জেলা মহিলালীগের সহ-সভাপতি পারভীন আক্তার। মৌচাক প্রধান উপদেষ্টা রেজাউল করিম মুকুলের সভাপতিত্বে ও মৌচাক সম্পাদক রেজাউল করিম জীবনের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন মৌচাক নির্বাহী সম্পাদক মতিয়ার রহমান, উপদেষ্টা সাঈদ সাহেদুল ইসলাম, সাহিনা সুলতানা, সুরকার ও শিল্পী ফারহান শাহিল লিয়ন প্রমুখ।
এবারে সংবর্ধিত হয়েছেন গীতিকার এনামুল হক ছেলে রংপুর মেডিকেল কলেজের শিক্ষার্থী সাবরিল ইসতিয়াক শাওন ও তার মেয়ে সাবরিনা তাপছিন স্বর্ণালী, কবি নুর হোসেনের ছেলে মিলিটারী ইন্সটিটিউট অব সাঈন্স এন্ড টেকনোলজি’র শিক্ষার্থী রেজওয়ানুল ফেরদৌস ঈমন, কবি ও গীতিকার সওদা খানম মিনু’র মেয়ে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজের শিক্ষার্থী ফারিহা নিগার, সমাজকর্মী ফোরকান আলী’র ছেলে রংপুর মেডিকেল কলেজের শিক্ষার্থী শাহরিয়ার আহমেদ সাকিন, কবি মনজিল মুরাদ লাভলু’র মেয়ে ময়মনসিংহ কৃষি বিশ^বিদ্যালয়ের শিক্ষার্থী হৃদিতা মুরাদ বন্ধন, কণ্ঠশিল্পী স্বপন কুমার পালে’র ছেলে কুষ্টিয়া ইসলামি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী অভিনন্দন পাল সীমান্ত, ছড়াকার হাই হাফিজের মেয়ে ফাইজা হাফিজ নিহা, খন্দকার ফখরুল আনাম বেঞ্জু’র মেয়ে আর্মি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের শিক্ষার্থী নামিরা খন্দকার, নাহিদা ইয়াসমিনের ছেলে হাজী দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী সুদীপ্ত কবির, কথাসাহিত্যিক রানা মাসুদের ছেলে তাসওয়ার মাসুদ সৌম্য, কবি সরকার বাবলু’র মেয়ে চ্যাটার্ড এ্যাকাউন্টের শিক্ষার্থী রেজওয়ানা পারভীন শিখা, আহসান হাবিব রবু’র মেয়ে আফিয়া ইবনাত শুচি, ছড়াকার ইরশাদ জামিলের মেয়ে আনিকা তাসনিম মৌনতা, নাট্যকার আব্দুল মালেকের মেয়ে সৈয়দপুর আর্মি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী তাসনিম নিশাত তানিয়া এবং খাদিয়া ইয়াসমিন ও রেবেকা আক্তার। সংবর্ধনা অনুষ্ঠানে শিক্ষার্থীদের বই, ক্রেষ্ট, সনদ ও ফলজ বৃক্ষ প্রদান করা হয়।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network