২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

লালমোহনের শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান প্রধান অধ্যক্ষ মোশাররফ হোসাইন

আপডেট: মে ২১, ২০২২

  • ফেইসবুক শেয়ার করুন

লালমোহন প্রতিনিধিঃ
ভোলার লালমোহন উপজেলার সকল মাদরাসা প্রতিষ্ঠানের মধ্যে লালমোহন ইসলামিয়া কামিল মাদরাসা উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান এবং একই মাদরাসার অধ্যক্ষ আলহাজ্ব মাও: মুহাম্মদ মোশাররফ হোসাইন শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান প্রধান হিসেবে নির্বাচিত হয়েছেন।

এছাড়া উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষার্থী জুয়াইরিয়া হক সাদিয়া নির্বাচিত হয়েছে।

এছাড়া অন্যান্য প্রতিযোগিতা মধ্যে ঘ গ্রুপে কোরআন তিলাওয়াতে প্রথম ফাযিল (বিএ) দ্বিতীয় বর্ষের মোঃ নাঈম হোসেন, হামদ্ ও নাতে প্রথম মোঃ মনিরুল ইসলাম, ফাযিল (বিএ) প্রথম বর্ষ, দেশাত্ববোদক গানে গাজীউল ইসলাম, ফাযিল (বিএ) প্রথম বর্ষ, রচনা প্রতিযোগিতায় গ গ্রুপে প্রথম হয়েছে আলিম প্রথম বর্ষের জুয়ারিয়া হক সাদিয়া, ইংরেজি বক্তৃতায় ঘ গ্রুপে প্রথম ফাযিল (বিএ) প্রথম বর্ষের মোঃ বাহালুল ইসলাম।

জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২২’র মাদরাসা ক্যাটাগরিতে সার্বিক দিক মূল্যায়ন করে লালমোহন উপজেলা মূল্যায়ন কমিটি আলহাজ্ব মাওঃ মুহাম্মদ মোশাররফ হোসাইনকে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান নির্বাচিত করেন।

লালমোহন কামিল মাদরাসার অধ্যক্ষ আলহাজ্ব মাওলানা মুহাম্মদ মোশারফ হোসাইন বলেন, ভোলা-০৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন এমপি’র দিকনির্দেশনা এবং সরকারের নির্দেশনা অনুযায়ী সঠিকভাবে পাঠদান কার্যক্রম করার ফলে আমারা এই সাফল্য অর্জন করতে সক্ষম হয়েছি।

আমার এই প্রতিষ্ঠানের পক্ষ থেকে কৃতজ্ঞতা স্বীকার করছি লালমোহন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও মাদরাসা গভনিং কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ গিয়াসউদ্দিন আহমেদসহ কমিটির সকলের প্রতি, লালমোহন উপজেলা নির্বাহি অফিসার পল্লব কুমার হাজরা, লালমোহন মাধ্যমিক শিক্ষা অফিসার রফিকুল ইসলাম মিয়াসহ আমার প্রতিষ্ঠানের সকল শিক্ষক এবং শিক্ষার্থীসহ লালমোহন উপজেলার সকলের প্রতি ।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network