২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বিশ্বনাথে খাজাঞ্চি ইউনিয়নে বন্যায় দূর্গতদের মাঝে খাদ্য সামগ্রী নিয়ে পাশে দাড়ালো উপজেলা খেলাফত মজলিস

আপডেট: মে ২২, ২০২২

  • ফেইসবুক শেয়ার করুন

বিশ্বনাথে খাজাঞ্চি ইউনিয়নে বন্যায় দূর্গতদের মাঝে খাদ্য সামগ্রী নিয়ে পাশে দাড়ালো উপজেলা খেলাফত মজলিস
সিলেটের বিশ্বনাথে বন্যায় দূর্গতদের মাঝে উপজেলা ও পৌর খেলাফত মজলিসের পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

শনিবার উপজেলার খাজাঞ্চি ইউনিয়নের পানিবন্দি বন্যার্ত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

বাড়ি বাড়ি গিয়ে খাদ্যসামগ্রী বিতরণ করেন খেলাফত মজলিসের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মুহাম্মদ মুনতাসীর আলী,
তিনি বলেন, ভাল নেই প্রিয় জন্মভূমি সিলেট । ক্রমেই বন্যার অবনতি হচ্ছে। বৃষ্টির পানি ও পাহাড়ি ঢলে প্লাবিত সিলেট শহর ও জেলার বিভিন্ন অঞ্চল। অসংখ্য বনি আদম এবং গবাদিপশু পানিবন্দি। মানবেতর জীবনযাপন করছে অনেকেই। এই বন্যায় দিয়ে আল্লাহ আমাদের পরিক্ষা নিছেন,এই দূর সময়ে সবর এখতিয়ার করি নামাযের মাধ্যমে আল্লাহর নিকট পানা মাঙ্গি আল্লাহর উপর তাওয়াককুল রাখেন,সব কিছুর মালিক আল্লাহ।
আমার সিলেটের সকল মানুষ দেরকে আল্লাহ আপনার রহমতের উসিলায় এই কঠিন বিপদ থেকে রক্ষা করুন।

এসময় উপস্থিত ছিলেন খেলাফত মজলিস সিলেট জেলা শাখার সাংগঠনিক সম্পাদক বিশ্বনাথ উপজেলা সভাপতি ক্বাজী মাওলানা আব্দুল ওয়াদুদ পৌর সভাপতি মোঃসায়েফ আহমদ শায়েক উপজেলা সাধারণ সম্পাদক মাওলানা হাবিবুর রহমান,পৌর সাধারণ সম্পাদক হাফিজ মাওলানা শরিফ উদ্দীন,মোঃআব্দুল বারী,মোঃরফিক আহমদ।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network