১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

সেই কৃষকলীগ নেতাকে ঘর দেয়ার প্রতিশ্রুতি

আপডেট: মে ২২, ২০২২

  • ফেইসবুক শেয়ার করুন

গৌরনদী প্রতিনিধি \ “কৃষকলীগ নেতার ঝুপরি ঘরে বসবাস, মেলেনী সরকারী ঘর” শিরোনামে সংবাদটি বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত হওয়ার পর সেই কৃষকলীগ নেতা এসহাক বেপারী সাকী কে বসতঘর নির্মাণ ও প্রয়োজনীয় সহযোগিতা দেয়ার প্রতিশ্রæতি দিয়েছেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাগ্নে মন্ত্রী আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ, এমপি।
রবিবার দুপুরে বরিশালের গৌরনদী উপজেলার বাটাজোর ইউনিয়নের ৩নং ওয়ার্ড জয়শুরকাঠী গ্রামে সাকী’র নিজ বাড়িতে গিয়ে মন্ত্রী আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি’র পক্ষ থেকে বসতঘর নির্মাণ ও প্রয়োজনীয় সহযোগিতা দেয়ার বিষয়টি নিশ্চিত করেছেন গৌরনদী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোঃ হারিছুর রহমান। এসময় উপস্থিত ছিলেন পৌর কাউন্সিলর আল আমিন হাওলাদার সহ অন্যান্যরা।
উল্লেখ, একটি বসতঘরের জন্য দীর্ঘদিন যাবত বিভিন্ন লোকের কাছে ধর্না দিয়েও ঘর পেতে ব্যর্থ হয়ে সাংবাদিকদের মাধ্যমে বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ’র কাছে একটি বসতঘরের জন্য দাবী জানিয়েছিলেন কৃষকলীগ নেতা এসহাক বেপারী সাকী।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network