২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

সেনাবাহিনীতে চাকরীর প্রলোভন দেখিয়ে অর্থ আত্মসাৎ

আপডেট: মে ২২, ২০২২

  • ফেইসবুক শেয়ার করুন

গৌরনদী প্রতিনিধি \ শ্বশুড়ের সহযোগীতায় সেনাবাহিনীর ক্যাপ্টেন (ভ‚য়া) পরিচয় দিয়ে এলাকার বেকার-যুবকদের সেনাবাহিনীতে চাকরি দেয়ার প্রলোভন দেখিয়ে প্রতারনার মাধ্যমে মোটা অংকের টাকা আত্মসাতের অভিযোগ পাওয়া গেছে।
প্রতারনার বিষয়টি এলাকায় জানাজানি হওয়ার পর ভ‚ক্তভোগীদের অভিযোগের ভিত্তিতে অভিযান চালিয়ে প্রতারনার প্রধান সহযোগী শ্বশুড় রকিব বেপারীকে আটক করেছে বরিশালের গৌরনদী মডেল থানা পুলিশ। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে।
রবিবার দুপুরে জেলা পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার ইকবাল হোসাইন জানান, গৌরনদী পৌর এলাকার ২নং ওয়ার্ডের বাসিন্দা রকিব বেপারী ও তার মেয়ে জামাতা (সেনাবাহিনীর ভ‚য়া ক্যাপ্টেন পরিচয়দানকারী) কবির হোসেন প্রতারণার মাধ্যমে গৌরনদীর উপজেলার টরকী চর গ্রামের বাসিন্দা মোঃ শাহাবুদ্দিন মোল্লার ছেলে ওসমান মোল্লাকে সেনাবাহিনীতে চাকরীর দেয়ার কথা বলে পাঁচ লাখ, একই এলাকার দলিল উদ্দিন হাওলাদারের ছেলে সজিব হাওলাদার কে চাকরী দেয়ার কথা বলে পাঁচ লাখ, মাদারীপুরের কালকিনি উপজেলার চরফতে বাহাদুরপুর গ্রামের মাহমুদ হোসেনের কাছ থেকে ছয় লাখ টাকা সহ বিভিন্ন লোকের কাছ থেকে প্রতারনা করে এবং সেনাবাহিনীর ভূয়া নিয়োগপত্র দিয়ে ২৪ লক্ষাধিক টাকা হাতিয়ে নিয়েছে।
সংবাদ সম্মেলনে তিনি (অতিরিক্ত পুলিশ সুপার) আরও জানান, সেনাবাহিনীর ভ‚য়া ক্যাপ্টেন পরিচয় দেয়া অভিযুক্ত কবির হোসেন ঝিনাইদহ জেলার কালীগঞ্জ থানার ছোট দিঘাটি গ্রামের বাসিন্দা। গত তিনদিন পূর্বে মুন্সীগঞ্জের লৌহজং থানা পুলিশ তাকে (কবির) আটক করেছে। সংবাদ সম্মেলনে গৌরনদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আল-বেরুনী, ওসি মোঃ আফজাল হোসেন সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network