১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

শিরোনাম
হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই শিক্ষার মান নেমে যাওয়ায় উদ্বেগ শিক্ষার মান উন্নয়ন না হলে শুধু বদলী নয় কঠোর ব্যবস্থা নেয়া হবে-মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক ৭ মার্চের ঐতিহাসিক ভাষন পাঠ করলো ৭’শ শিক্ষার্থী “আইএইচসিসিসি কতৃক বিসিএস ক্যাডারদের সংবর্ধনা প্রদান” নিখোঁজের দুই দিন পর পুকুরে শিশু হাবিবার মরদেহ উদ্ধার “ছাত্রলীগ নেতাকে হল থেকে বহিষ্কার”

রাত ৮টার পর দোকান খোলা যাবে কিনা!

আপডেট: আগস্ট ৫, ২০২২

  • ফেইসবুক শেয়ার করুন

ব্যবসায়ীরা চাইলেও রাত ৮টার পর ব্যবসা প্রতিষ্ঠান কোনোভাবেই চালু রাখতে দেওয়া হবে না বলে জানিয়েছেন বিদ্যুৎ, জ্বালানি ও খনিজসম্পদবিষয়ক প্রতিমন্ত্রী নসরুল হামিদ।

শুক্রবার সকালে রাজধানীর বারিধারায় নিজ বাসভবনে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

লোডশেডিংয়ের ফলে কি পরিমাণ সাশ্রয় হয়েছে, সেটি বুঝতে আরও সময় লাগবে বলে জানান বিদ্যুৎ প্রতিমন্ত্রী।

গ্যাস কিনতেও কয়েকটি দেশের সঙ্গে দীর্ঘমেয়াদি চুক্তি করার চেষ্টা চলছে জানিয়ে প্রতিমন্ত্রী জানান, সম্ভাব্য দেশ হতে পারে কাতার। তবে বাস্তবায়নে আরও কয়েক বছর সময় লাগবে।

এদিকে ব্যাটারিচালিত যানবাহনে থিয়াম ব্যাটারি ব্যবহারের অনুরোধ করা হয়েছে বলে জানিয়েছেন নসরুল হামিদ। কারণ এতে স্বল্প সময়ে চার্জ হওয়ায় বিদ্যুৎ সাশ্রয় হবে বলেও জানান তিনি।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network