২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

শিক্ষাবিদ অধ্যক্ষ গোলাম রাব্বানীর শোক সভা

আপডেট: আগস্ট ৬, ২০২২

  • ফেইসবুক শেয়ার করুন

নীলু-মনু ট্রাস্ট ও পাবলিক লাইব্রেরি সদস্য,বাম প্রগতিশীল রাজনীতিক ও শিক্ষাবিদ অধ্যক্ষ গোলাপ রব্বানীর আকস্মিক মৃত্যুতে নীলু মনু-ট্রাস্ট ও পাবলিক লাইব্রেরির উদ্যোগে শোকসভা আজ (০৬ আগস্ট) বিকেল ৫ ঘটিকায় নীলু-মনু ট্রাস্ট পাবলিক লাইব্রেরীতে অনুষ্ঠিত হয়।
নজরুল হক নীলুর সভাপতিত্বে, কবি জামাল আজাদের সঞ্চালনায় বক্তব্য রাখেন,ছড়াকার তপন চক্রবর্তী বিএম কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর ইমানুল হাকিম,এড.নজরুল ইসলাম চুন্নু,মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর আব্দুল মোতালেব হাওলাদার,এড.হিরন কুমার দাস,অধ্যক্ষ বিমল চক্রবর্তী,সংস্কৃতিজন মুকুল দাস, সহিদুল ইসলাম মিরন,অধ্যক্ষ আনিসুর রহমান খোকন,অধ্যাপক আকতার উদ্দিন,সামসুল আলম সবুজ এবং অধ্যক্ষ গোলাম রব্বানীর কন্যা রুমানা জাহান প্রমি।
বক্তারা বলেন,তিনি আজীবন আপাত মস্তক একজন প্রগতিশীল মানুষ ছিলেন,তার আকস্মিক প্রয়াণে প্রগতিশীল আন্দোলনের অপূরণীয় ক্ষতি হলো, আমরা হারিয়েছি একজন অভিভাবক এবং গুণীজনকে,তিনি তার কাজের মধ্য দিয়েই বেঁচে থাকবেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network