১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

শিরোনাম
হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই শিক্ষার মান নেমে যাওয়ায় উদ্বেগ শিক্ষার মান উন্নয়ন না হলে শুধু বদলী নয় কঠোর ব্যবস্থা নেয়া হবে-মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক ৭ মার্চের ঐতিহাসিক ভাষন পাঠ করলো ৭’শ শিক্ষার্থী “আইএইচসিসিসি কতৃক বিসিএস ক্যাডারদের সংবর্ধনা প্রদান” নিখোঁজের দুই দিন পর পুকুরে শিশু হাবিবার মরদেহ উদ্ধার “ছাত্রলীগ নেতাকে হল থেকে বহিষ্কার”

সাতজনের কবর থেকে কঙ্কাল চুরি

আপডেট: আগস্ট ৬, ২০২২

  • ফেইসবুক শেয়ার করুন

গৌরনদী প্রতিনিধি
পারিবারিক নির্জন কবরস্থান থেকে বীর মুক্তিযোদ্ধারসহ সাতজনের কঙ্কাল চুরি হয়েছে। শুক্রবার দিবাগত রাতে এ খবর এলাকার সর্বত্র ছড়িয়ে পরলে ব্যাপক তোলপাড় শুরু হয়। বিষয়টি দেখার জন্য গ্রামের মানুষ ভিড় করেন ওই কবরস্থানে। খবরপেয়ে শনিবার সকালে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ঘটনাটি ঘটেছে বরিশালের গৌরনদী উপজেলার বার্থী ইউনিয়নের কটকস্থল গ্রামের মাঝি বাড়ির নির্জন পারিবারিক কবরস্থানে।
স্থানীয় ইউপি সদস্য মামুনুর রশিদ মনু মোল্লা জানান, অজ্ঞাতনামা দুর্বৃত্তরা মাঝি বাড়ির পারিবারিক কবরস্থান থেকে সাতজনের কঙ্কাল চুরি করে নিয়েছে। এরমধ্যে রয়েছেন, চারবছর পূর্বে মারা যাওয়া বীর মুক্তিযোদ্ধা খলিলুর রহমান মাঝি, আটবছর পূর্বে মারা যাওয়া মুন্নী বেগম, সাত বছর পূর্বে মারা যাওয়া মতু মাঝি, ছয় বছর পূর্বে মারা যাওয়া মিরাজ মাঝি, তিন বছর পূর্বে মারা যাওয়া লকু মাঝি ও চার মাস পূর্বে মারা যাওয়া রাশিদা বেগম।
গৌরনদী মডেল থানার ওসি (তদন্ত) মোঃ হেলাল উদ্দিন তথ্যের সত্যতা নিশ্চিত করে জানান, বৃহস্পতিবার দিবাগত গভীর রাতের যেকোন সময় মাঝি বাড়ির পারিবারিক নির্জন কবরস্থান থেকে সাতজনের কঙ্কাল চুরি হয়েছে। এরমধ্যে পাঁচজন পুরুষ ও দুইজন নারী। তিনি আরও জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network