১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

প্রেমিকার দেখা না পেয়ে বুকভরা কষ্ট নিয়ে বরগুনা ছাড়লেন দক্ষিণ ভারতের যুবক ।

আপডেট: আগস্ট ৭, ২০২২

  • ফেইসবুক শেয়ার করুন

হাওলাদার সোহাগ , বরগুনাঃ
প্রেমিকার দেখা না পেয়ে একবুক বেদনা কষ্ট নিয়ে বরগুনা ছাড়লেন দক্ষিণ ভারতের তামিলনাড়ুর যুবক প্রেমকান্ত।

গতকাল শনিবার (৬ আগস্ট) বিকেলে পুলিশের সহযোগিতায় বরগুনা পৌর বাস টার্মিনাল থেকে বরিশালের উদ্দেশ্যে যাত্রা করেন।

জানা যায়, ২০১৯ সালে ভারতীয় যুবকের সঙ্গে বরগুনার তালতলীর এক তরুণীর ফেসবুকে পরিচয় হয়। এরপর ধীরে ধীরে গভীর সম্পর্ক। একপর্যায়ে তাদের মাঝে গড়ে ওঠে সুন্দর একটি প্রেমের সম্পর্ক। করোনার বাধা কাটিয়ে একনজর দেখার জন্য ভারতের তামিলনাড়ু থেকে ২৪ জুলাই প্রথমে বাংলাদেশের বরিশালের একটি রেস্টুরেন্টে দুইজনের দেখা হয়। এরপর তরুণীর শিক্ষা প্রতিষ্ঠানের সামনে ঘোরাঘুরি এবং তাকে খুঁজতে থাকেন। দেখা হওয়ার একদিন পর ২৫ জুলাই প্রেমিকার নতুন প্রেমিক তালতলী উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক চয়ন হালদার নগরীর কাশীপুর এলাকায় মারও খায় প্রেমকান্ত।

পরে বরিশাল মেট্রোপলিটনের এয়ারপোর্ট থানা পুলিশের হেফাজতেও থাকতে হয় তাকে। সেখান থেকে এয়ারপোর্ট থানা পুলিশ নিরাপত্তায় নিয়ে ভারতীয় দূতাবাসের সঙ্গে কথা বলে প্রেমকান্তকে ঢাকায় পাঠিয়ে দেন। কিন্তু প্রেমকান্ত ঢাকায় না গিয়ে বৃহস্পতিবার (৪ আগস্ট) দিনগত রাতে তিনি বরিশাল থেকে সড়ক পথে বরগুনা আসেন।

শুক্রবার বিকেলে তিনি তালতলী উপজেলায় প্রেমিকাকে খুঁজতে আসেন। কিন্তু তার দেখা পাননি। পরে ওই দিন বিকেলে আবার বরগুনা ফেরেন প্রেমকান্ত। প্রেমিকাকে খুঁজতে তার গ্রামের বাড়ি গিয়ে তাদের বিরুদ্ধে বিভিন্ন অপপ্রচার ও সামাজিকভাবে হেয়-প্রতিপন্ন করায় ওই দিন ৫ আগস্ট শুক্রবার রাতে তরুণীর বাবা কৃষ্ণ মেনান মণ্ডল তামিলনাড়ুর যুবক প্রেমকান্তর নামে তালতলী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগের কথা জানতে পেরে শুক্রবার বরগুনায় রাতে থেকে শনিবার (৬ আগস্ট) বিকেলে বরগুনা পৌর বাস টার্মিনাল থেকে বরিশালের একটি যাত্রীবাহী বাসে পাঠিয়ে দিয়েছেন বরগুনা আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা।

দায়িত্বে থাকা গোয়েন্দা শাখার এক সদস্য বলেন, ভারতীয় যুবককে বরগুনা টু বরিশাল রুটের একটি যাত্রীবাহী বাসের সুপারভাইজারের জিম্মায় বরিশালের উদ্দেশ্যে পাঠানো হয়েছে।

তিনি আরও বলেন, বরিশাল বাস টার্মিনাল থেকে এ যুবককে পুলিশ সদস্যরা রিসিভ করে তাদের হেফাজতে একদিন থাকার পরে আগামীকাল ৭ আগস্ট রবিবার বাংলাদেশের বেনাপোল স্থলবন্দর থেকে ভারতে পাঠানো কথা রয়েছে বলে জানান তিনি। বাংলাদেশ থেকে ভারতে যাওয়ার আগ পর্যন্ত প্রেমকান্ত পুলিশের নজরদারিতে থাকবেন বলে একটি বিশ্বস্ত সূত্রে জানা যায়।

বরগুনা অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মেহেদী হাসান জানান, ভারতীয় ওই যুবককে পুলিশ ও স্থানীয় গণমাধ্যম কর্মীদের সহযোগিতায় বরিশালের আইন-শৃঙ্খলা বাহিনীর কাছে পাঠানো হয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network