২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

রোমে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের জন্মবার্ষিকীতে স্মরনসভা

আপডেট: আগস্ট ৯, ২০২২

  • ফেইসবুক শেয়ার করুন

ইতালি প্রতিনিধিঃ
ইতালির রাজধানী রোমে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মীনি,বঙ্গমাতা,বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার মাতা,শেখ ফজিলাতুন্নেছা মুজিবের জন্মবার্ষিকীতে স্মরণসভার আয়োজন করে বাংলাদেশ দূতাবাস ইতালি।
দূতাবাসের হলরুমে প্রথম সচিব আসিফ আনাম সিদ্দিকির সঞ্চালনায় উপস্থিত অতিথিদের সঙ্গে নিয়ে বঙ্গমাতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন রাষ্ট্রদূত শামীম আহসান।
এ সময় ১৫ আগস্ট ঘাতকদের বুলেটের আঘাতে নিহত হওয়া সব শহীদদের প্রতি সম্মান জানিয়ে নীরবতা পালন ও বঙ্গমাতার জীবনের ওপর নির্মিত তথ্যচিত্র প্রদর্শন করা হয়।
একইসঙ্গে বাংলাদেশের বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে দেশের চলমান উন্নয়নের অভিযাত্রার কথা তুলে ধরে বিশ্বে একটি ‘মডেল রাষ্ট্র’ হিসেবে স্বীকৃতির কথাও তুলে ধরেন।
এ সময় রাষ্ট্রদূতের সঙ্গে অনুষ্ঠানে উপস্থিত বিভিন্ন কমিউনিটি ব্যক্তিরাও অবদানের কথা তুলে ধরেন।
পরে ১৫ আগস্ট ঘাতকদের বুলেটের আঘাতে নিহত সব শহীদদের জন্য বিশেষ দোয়া ও মোনাজাতের মাধ্যমে দিবসটির কর্মসূচি শেষ হয়। মহামান্য রাষ্ট্রপ্রতি ও মাননীয় প্রধানমন্ত্রীর বানী পাঠ করা হয়।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network