১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

কুষ্টিয়া জেলা সমিতি ইউএসএ-এক বার্ষিক বনভোজন ও মিলন মেলা

আপডেট: আগস্ট ১২, ২০২২

  • ফেইসবুক শেয়ার করুন

হাকিকুল ইসলাম খোকন ,যুক্তরাষ্ট্র সিনিয়র প্রতিনিধিঃ প্রবাসে অন্যতম আঞ্চলিক সংগঠন কুষ্টিয়া জেলা সমিতি ইউএসএ-এর বনভোজন ও মিলন মেলা হয়ে গেল গত ৭ই আগস্ট রবিবার , প্রাকৃতিক সৌন্দর্যের লীলাভূমি নিউইয়র্কের ওয়েচেষ্টার কাউন্টির কর্টোন পয়েন্ট পার্কে I ব্যাপক আনন্দঘন , উৎসবমুখর পরিবেশে বাস ও নিজস্ব পরিবহনে তিন শতাধিক লোকের এক মিলন মেলায় পরিণত হয়েছিল। খবর বাপসনিউজ।

দিনের শুরুতে সমিতির সভাপতি আসাদুজ্জামান ট্রাষ্টী বোর্ড , উপদেষ্টামন্ডী , কার্যকরী কমিটি , বনভোজন কমিটি সহ সকল অতিথিদের নিয়ে বেলুন উড়িয়ে বনভোজন উদ্বোধন করেন । এ সময় উপস্থিত ছিলেন সম্মানিত উপদেষ্টা ডাক্তার হুমায়ন কামাল , ট্রাষ্টী বোর্ডের সদস্য গিয়াস উদ্দীন ,প্রফেসর ড. মোহাম্মদ আসাদুল্লাহ্, রাশেদুল আলম , সাজেজুল ইসলাম সুজন , মাসুদুল ইসলাম লিপু , এছাড়া উপদেষ্টা মন্ডলীদের মধ্য নাজমুল আহসান দুলাল, দিনাজ খান ,রফিক আহম্মেদ মিলু ,ইমদাদুল হক , শহিদুল ইসলাম , মোঃ ইয়াকুব ।অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইন্জিনিয়ার আব্দুল খালেক পরিচালক মিলেনিয়াম টেলিভিশন, কারিউম কাইছার ( কাইছার টেক )রাকিবুজ্জামান ,শেখ আল মামুন ( মামুন টিউটরিয়াল ) , মোহাম্মদ ইকবাল হোসেন সভাপতি ব্রাহ্মণবাড়িয়া জেলা সমিতি ।এছাড়া সংগঠনের সাধারণ সম্পাদক আশরাফুল আলম , বনভোজন ও মিলন মেলার আহ্বায়ক জিয়াউর রহমান, যুগ্ম আহ্বায়ক ,সহ সভাপতি সাইদুর রহমান, জনিরুল ইসলাম , মামুন রশিদ সরোজ , সদস্য সচিব মোঃসাজিদ হোসেন প্রলয় , প্রধান সমন্বয়কারী তৌয়ুবুর রহমান , যুগ্ম সদস্য সচিব আলমগীর হোসেন , যুগ্ম সদস্য সচিব কারিবুল ইসলাম ,আসিফ ইকবাল সন্চয় , সহ সাংগঠনিক সম্পাদক মর্জেম হোসেন, আদিত্য শাহীন , শাহীন আহম্মেদ, সুমী, শরিয়ত উল্লাহ , মাসুম আলী , শ্রাবণী আহম্মেদ , পান্না নাহার , মহিমাতুজ্জোহুরা, নার্গিস খাতুন , দিলরুবা , আবুতালেব , মতিয়ার রহমান , কেএম খোকন , মুকুল , শাহজাহান খান , নায়েম ,আলম , আসগর , সাখাওয়াত ও কার্যকরী কমিটির সকল সদস্য ও অতিথিবৃন্দ I

দিনের প্রথম পর্বে শুরুতে নাস্তা ,তরমুজ, চিপস ও কোমল পানীয় পরিবেশন করা হয়। এর পর পরই খেলাধুলা পর্ব শুরু করা হয় I খেলাধুলা পর্বটি জিয়াউর রহমানের তত্ত্বাবধানে খেলাধুলা পরিচালনা করেন সদস্য সচিব সাজিদ হাসান প্রলয় , আলমগীর , রানা , সন্চয় , শাহজাহান এবং কবিরুল ,
১ম পর্বের খেলায় ছিল ছোট ছেলে মেয়েদের ৩থেকে ৫ , ৬ থেকে ৯, ১০ থেকে ১৩ ও ১৪ থেকে ১৭ এবং ১৮ উধ্বে সকলের দৌড় ।

এরপর দুপুরের খাবার পরিবেশন করা হয় , সার্বিক তত্ত্বাবধানে ছিলেন গিয়াস উদ্দিন । সহযোগিতা করেন আশরাফুল আলম ,জিয়াউর রহমান , আলমগীর , সন্চয় , রানা , সাজিদ হাসান , কারিবুল ইসলাম সহ অনেকেই দুপুরের মধ্যাহ্ন ভোজনের পর সাংস্কৃতিক অনুষ্ঠানে সংগিত পরিবেশন করেন ক্লোজ আপ ওয়ান শিল্পী শশি ও মিঠু এবং অনুষ্ঠানটি উপস্থাপনায় ছিলেন নাজমুল আহসান দুলাল ।

দ্বিতীয় পর্বের খেলায় ছিল আকর্ষণীয় ব্রাজিল ও আর্জেনটিনার সমর্থকের মধ্যে খেলা , হাড়ি ভাঙা ও বালিশ বদল খেলাগুলো মিলেনিয়াম টেলিভশন সরাসরি সম্প্রচারিত হয় । হাড়ি ভাঙা খেলাটি উধ্বোধন করেন ড.আসাদুল্লাহ সাহেব ।

সাংস্কৃতিক অনুষ্ঠানটির পর পুরস্কার বিতরণী করা হয়। অনুষ্ঠানটি পরিচালনা করেন সমিতির সাধারণ সম্পাদক আশরাফুল আলম , বনভোজন কমিটির আহ্বায়ক জিয়াউর রহমান ।
এসময় মঞ্চে উপবিষ্ট ছিলেন সভাপতি আসাদুজ্জামান , ড.মোহাম্মদ আসাদুল্লাহ , গিয়াস উদ্দীন , রাশেদুল আলম , সাজেজুল ইসলাম সুজন , মাসুদুল ইসলাম লিপু , সম্মানিত অথিতিদের মধ্যে ছিলেন ইন্জিনিয়ার আব্দুল খালেক , কারিউম কাইছার ( কাইছার টেক ) , রাকিবুজ্জামান এডএনটেক প্রসিডেন্ট , শেখ আল মামুন(মামুন টিউটরিয়াল) সহ অন্যান্য অথিতিবৃন্দ ।

রাফল ড্র পুরস্কার এর মধ্যে উল্লেখযোগ্য ছিল: ১ম পুরস্কার (স্বর্ণের সেট) মার্কস হোমকেয়ারের সৌজন্যে , ২য় পুরস্কার (৬৫” টিভি – সৌজন্যে কাইছার টেক ) ৩য় পুরস্কার ( ল্যাপটপ সৌজন্যে এডএনটেক ) , ৪থ পুরস্কার (ল্যাপটপ -সৈজন্যে জিন্নাত খান ) , ৫ম পুরস্কার ট্যাব , ৬ষ্ঠ পুরস্কার মাইক্রোওয়েভ সহ অন্যান্য পুরস্কার গুলো মফিজুর রহমান , মোহাম্মদ এন মজুমদার , ওয়াসী চৌধুরী পুরস্কার প্রদান করা হয় ।এছাড়া গ্রান্ড স্পন্সর করেছেন এটর্নী মইন চৌধুরী , ইন্জিনিয়ার আব্দুল খালেক ও ডাক্তার হুমায়ন কামাল । মিডিয়া পার্টনার ছিলেন মিলেনিয়াম টেলিভিশন ।

ট্রাস্টীবোর্ডের সদস্যদের মধ্যে বক্তব্য রাখেন গিয়াস উদ্দীন , ড.মোহাম্মদ আসাদুল্লাহ , রাশেদুল আলম , সাজেজুল ইসলাম সুজন , মাসুদুল ইসলাম লিপু , উপদেষ্টামন্ডলীর মধ্যে নাজমুল আহসান দুলাল , ইমদাদুল হক , রফিক আহম্মেদ মিলু , সাধারন সম্পাদক আশরাফুল আলম , আহ্বায়ক জিয়াউর রহমান , অতিথিদের মধ্যে রাখেন ইন্জিনিয়ার আব্দুল খালেক , কারিউম কাইছার , রাকিবুজ্জামান ।

শেষে সভাপতি আসাদুজ্জামান সকল অথিতিবৃন্দ , উপদেষ্টামন্ডলী , মিডিয়া পার্টনার মিলেনিয়াম টেলিভিশন, বনভোজন কমিটি ও কার্যকরী কমিটির সকল সদস্যকে ধন্যবাদ দিয়ে বনভোজন ও মিলন মেলার সমাপ্তি ঘোষণা করেন৷।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network