১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

শিরোনাম
হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই শিক্ষার মান নেমে যাওয়ায় উদ্বেগ শিক্ষার মান উন্নয়ন না হলে শুধু বদলী নয় কঠোর ব্যবস্থা নেয়া হবে-মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক ৭ মার্চের ঐতিহাসিক ভাষন পাঠ করলো ৭’শ শিক্ষার্থী “আইএইচসিসিসি কতৃক বিসিএস ক্যাডারদের সংবর্ধনা প্রদান” নিখোঁজের দুই দিন পর পুকুরে শিশু হাবিবার মরদেহ উদ্ধার “ছাত্রলীগ নেতাকে হল থেকে বহিষ্কার”

বি ইউনিটের গুচ্ছ ভর্তি পরিক্ষার সকল প্রস্তুতি সম্পন্ন বশেমুরবিপ্রবি প্রশাসনের

আপডেট: আগস্ট ১২, ২০২২

  • ফেইসবুক শেয়ার করুন

মোঃ রাসেল হোসেন, বশেমুরবিপ্রবি প্রতিনিধি: আগামী ১৩ আগস্ট দুপুর ১২টায় শুরু হতে যাওয়া ‘বি’ ইউনিটের গুচ্ছ ভর্তি পরীক্ষার সকল প্রস্তুতি সম্পন্ন করেছে গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় প্রশাসন।

এক প্রেস বিজ্ঞপ্তিতে বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ উপ-পরিচালক মোঃ মাহবুবুল আলম বিষয়টি নিশ্চিত করেছেন।

এদিকে শনিবার (১৩ আগস্ট) অনুষ্ঠিত হতে যাওয়া ‘বি’ ইউনিটভুক্ত মানবিক অনুষদের ভর্তি পরীক্ষায় অত্র বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রে অংশ নিবেন ২,৩০৪ জন পরীক্ষার্থী। এছাড়া এ কেন্দ্রে আগামী ২০ আগস্ট ‘সি’ ইউনিটভুক্ত বাণিজ্য অনুষদের ভর্তি পরীক্ষায় ৩৭১ জন পরীক্ষার্থী অংশ নিবেন।

উল্লেখ্য, গত ৩১ জুলাই ২০২২ থেকে গুচ্ছভুক্ত দেশের ২২টি পাবলিক বিশ্ববিদ্যালয়ের স্নাতক প্রথম বর্ষের ভর্তি পরীক্ষা শুরু হয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network