১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

শিরোনাম
হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই শিক্ষার মান নেমে যাওয়ায় উদ্বেগ শিক্ষার মান উন্নয়ন না হলে শুধু বদলী নয় কঠোর ব্যবস্থা নেয়া হবে-মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক ৭ মার্চের ঐতিহাসিক ভাষন পাঠ করলো ৭’শ শিক্ষার্থী “আইএইচসিসিসি কতৃক বিসিএস ক্যাডারদের সংবর্ধনা প্রদান” নিখোঁজের দুই দিন পর পুকুরে শিশু হাবিবার মরদেহ উদ্ধার “ছাত্রলীগ নেতাকে হল থেকে বহিষ্কার”

গলাচিপায় ১৫ আগস্টের শিক্ষার্থীদের চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগিতা অনুষ্ঠিত

আপডেট: আগস্ট ১৩, ২০২২

  • ফেইসবুক শেয়ার করুন

সজ্ঞিব দাস, গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি পটুয়াখালীর গলাচিপায় জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ৪৭তম শাহাদৎ বার্ষিকী পালন উপলক্ষে রচনা ও চিত্রঙ্কন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শনিবার বেলা ১১টায় প্রশাসনের আয়োজনে গলাচিপা সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়ে উপজেলা সদরের সকল শিক্ষা প্রতিষ্ঠানের শিশুদের নিয়ে চিত্রঙ্কন, রচনা সহ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ছবি প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. গোলাম মোস্তফা, প্রাথমিক শিক্ষা অফিসার মীর রেজাউল ইসলাম, মডেল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. নিজাম উদ্দিন ও বাংলাদেশ তুরস্ক ফ্রেন্ডশীপ স্কুলের উপধ্যক্ষ মো. সাইফুল ইসলাম সহ কমিটির প্রতিনিধিরা সার্বিক সহযোগিতা করেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network