২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

রাঙ্গাবালীতে বিএনপি’র পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা সভাপতি মো. আব্দুর রহমান ফরাজী সাধারণ সম্পাদক শাজাদুল ইসলাম শামীম

আপডেট: আগস্ট ১৩, ২০২২

  • ফেইসবুক শেয়ার করুন

সজ্ঞিব দাস, গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি
পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলা বিএনপির ১০১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। এতে মো. আব্দুর রহমান ফরাজীকে সভাপতি ও শাজাদুল ইসলাম শামীমকে সাধারণ সম্পাদক করে এ কমিটি অনুমোদন দিয়েছে জেলা বিএনপি। গত বৃহস্পতিবার রাতে জেলা বিএনপির আহবায়ক আব্দুর রশিদ চুন্নু মিয়া ও সদস্য সচিব স্নেহাংশু সরকার কুট্টির স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ কমিটি প্রকাশ হয়। দলীয় সূত্রে জানা গেছে, প্রায় এক যুগের বেশি সময় পার করে গত ২৭ মে উপজেলা বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনের মাধ্যমে আব্দুর রহমান ফরাজিকে সভাপতি ও শাজাদুল ইসলাম শামীমকে সাধারণ সম্পাদক করে আংশিক কমিটি ঘোষণা করা হয়। এর আড়াই মাস পরে বৃহস্পতিবার রাতে সাড়ে ৯টায় উপজেলা বিএনপির ১০১ সদস্য বিশিষ্ট প্রস্তাবিত পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেওয়া হয়।
কমিটির অন্যরা হলেন, সহ-সভাপতি মো. হারুন অর রশিদ, মো. আজাদুল ইসলাম বাবলু, মো. রুহুল আমিন, মো. মাহমুদুর রহমান, আবুল হুদা, আওলাদ হোসেন রাজা, আবুল বাসার হাওলাদার, মফিদুল ইসলাম সেলিম, কেএম বেল্লাল হোসাইন, আব্দুর রাজ্জাক সরদার, জাহাঙ্গীর হোসেন তালুকদার, যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান নান্নু, আনোয়ারুল ইসলাম হাওলাদার,আব্বাস উদ্দিন হাওলাদার, খোকা মৃধা, সাংগঠনিক সম্পাদক মো. নজরুল ইসলাম, মাহবুব হোসেন তালুকদার, সহ-সাংগঠনিক মহসিন উদ্দীন কুয়েত, মো. হোসেন তালুকদার, দপ্তর সম্পাদক মো. মুনিম আহমেদ, সহ-দপ্তর সম্পাদক ওয়াদুদ ডাক্তার, কোষাধ্যক্ষ মো. কামরুল ইসলাম হিরু, সহ-কোষাধ্যক্ষ মো. শাকুরুল ইসলাম, আইন বিষয়ক সম্পাদক অ্যাড. মো. জসিম উদ্দিন খান, যুব বিষয়ক সম্পাদক মো. অপু হায়দার ইবু আকন, সহ-যুব বিষয়ক সম্পাদক মো. জাহাঙ্গীর হোসেন ও প্রচার সম্পাদক জুয়েল মীর প্রমুখ।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network