২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই শিক্ষার মান নেমে যাওয়ায় উদ্বেগ শিক্ষার মান উন্নয়ন না হলে শুধু বদলী নয় কঠোর ব্যবস্থা নেয়া হবে-মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক ৭ মার্চের ঐতিহাসিক ভাষন পাঠ করলো ৭’শ শিক্ষার্থী

রোমে রায়পুরা উপজেলা সমিতির বার্ষিক বনভোজনে, প্রবাসীদের মিলন মেলা

আপডেট: আগস্ট ১৬, ২০২২

  • ফেইসবুক শেয়ার করুন

ইতালি প্রতিনিধিঃ
বিপুল সংখ্যক নরসিংদি জেলা বাসীদের বিশেষ করে রায়পুরা উপজেলা প্রবাসীদের অংশগ্রহণে প্রকৃতির নৈসর্গিক সৌন্দর্যে বনভোজনের স্পট কাস্তেলা দি মারমোরা মিলন মেলায় পরিনত হয়ে ওঠে। প্রবাসীদের উপস্থিতিতে পরিণত হয় যেন এক টুকরো বাংলাদেশ।
এ সময় বাংলা ভাষীদের কলকাকলিতে মুখরিত হয়ে ওঠে। শিশুকিশোরদের বাঁধভাঙা আনন্দ-উচ্ছ্বাস ছিল চোখে পড়ার মতো। নারী, পুরুষ, শিশুদের খেলাধুলা, র‌্যাফেল ড্র এবং পুরস্কার বিতরণীতে সাজানো ছিল দিনব্যাপী কর্মসূচি। সহ বিশেষ আকর্ষণ ছিল বাংলাদেশি খাবারের ব্যাপক আয়োজন।
বনভোজনে অংশগ্রহণকারী প্রবাসীরা বলেন, করোনা পরবর্তী সময়ে বাংলাদেশ কমিউনিটির মানুষদের একত্রিত করে বনভোজন আমাদের সবাইকে আনন্দঘন একটি মুহুর্ত উপভোগের সুযোগ করে দেয়। পাশাপাশি কর্মব্যস্ততা মধ্যে এরকম আয়োজন আমাদের ক্লান্তি দূর করে। এ সময় এরকম আয়োজন সব সময় অব্যাহত রাখার আহ্বান জানান। রায়পুরা উপজেলা সমিতির ভারপ্রাপ্ত সভাপতি মাসুম অলির সভাপতিত্বে ও সাধারন সম্পাদক এমরান হোসেন এর পরিচালনায় উপস্থিত ছিলেন
উপদেষ্টা সালাউদ্দিন আহমেদ, মতিউর রহমান, রফিকুল ইসলাম। সার্বিক ব্যবস্থাপনা ও পরামর্শে ছিলেন নরসিংদীর জেলা সমিতির প্রধান উপদেষ্টা হাজী আব্দুল বাসেত মিয়া,রায়পুরা উপজেলা সমিতির প্রধান উপদেষ্টা হাজী খলিলুর রহমান। শুভেচ্ছা জ্ঞাপন করেন নরসিংদী জেলা সমিতির সভাপতি আল মাহমুদ রফিক, বিশিষ্ট সমাজসেবক নজরুল ইসলাম মাঝি,রায়পুরা উপজেলা সমিতির কোষাধ্যক্ষ মিন্টু মিয়া। অনুষ্ঠান যৌথ পরিচালনা করেন সাংগঠনিক সম্পাদক জুয়েল সরকার, প্রচার সম্পাদক সবুজ আহমেদ। এ সময় আরো উপস্থিত ছিলেন উপদেষ্টা আব্দুল হক, ফারুক মাস্টার, রফিকুল ইসলাম তুহিন,সহ-সভাপতি অহিদ মিয়া, ফজলুল হক সরকার, জাহিদ মিয়া, হারুন-অর-রশিদ, জিল্লুর রহমান, আবু ইউসুফ খান দুলাল, ফয়সাল আলম ভূঁইয়া, যুগ্মসাধারণ সম্পাদক আলী মর্তুজা, হুমায়ুন সানি , সাংস্কৃতিক সম্পাদক মালেকা পারভীন । এসময় আরো উপস্থিত ছিলেন মিজানুর রহমান, সোহেল মজুমদার, ইকবাল হোসেন, রহমতউল্লাহ প্রধান,রাজিব আহমেদ সহ কার্যকরী কমিটির সদস্যবৃন্দ। আটটি বাস তিন মাইক্রোবাস সহযোগে ছয় শতাধিক প্রবাসী বনভোজনে অংশনেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network