২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই শিক্ষার মান নেমে যাওয়ায় উদ্বেগ শিক্ষার মান উন্নয়ন না হলে শুধু বদলী নয় কঠোর ব্যবস্থা নেয়া হবে-মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক ৭ মার্চের ঐতিহাসিক ভাষন পাঠ করলো ৭’শ শিক্ষার্থী

শ্যালক’র শাবলের আঘাতে কেতাব আলী নিহত

আপডেট: আগস্ট ১৬, ২০২২

  • ফেইসবুক শেয়ার করুন

বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলার জয়নগর উনিয়নের একটি চরে শ্যালকের ধারালো অস্ত্রের আঘাতে কেতাব আলী সরদার (৫০) নামক একজন নিহত হয়েছেন। চরের জমি চাষাবাদ করা নিয়ে বিরোধের জেরে মঙ্গলবার বেলা ১১টার দিকে শ্যালক টিপু হাওলাদারে শাবলের আঘাতে কেতাব আলী নিহত হন।

পুলিশ ঘাতক টিপুকে আহতবস্থায় গ্রেফতার করেছে। নিহত কেতাব আলী সংলগ্ন আন্ধারমানিক ইউনিয়নের আন্ধারমানিক গ্রামের মৃত বেলায়েত সরদারের ছেলে।
কাজীরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জোবায়ের এ তথ্যের সত্যতা নিশ্চিত করে জানান, জমিজমা নিয়ে কেতাব আলীর সঙ্গে তার শ্বশুর পরিবারের বিরোধ চলছিল। মঙ্গলবার সকালে কেতাব আলী বিরোধী জমিতে চাষাবাদ করতে গেলে শ্বশুর পরিবারের সঙ্গে মারামারি হয়। এসময় শ্যালক টিপুর শাবলের আঘাতে কেতাব আলী ঘটনাস্থলে নিহত হয়েছেন। ওসি জানান, কেতাব আলীর হাতে থাকা দায়ের আঘাতে শ্যালক টিপুও আহত হয়। তাকে আহতবস্থায় গ্রেফতার করা হয়েছে।
স্থানীয় সুত্রে জানা গেছে, কেতাব আলী দীর্ঘবছর মধ্যপ্রাচ্য প্রবাসী ছিলেন। প্রবাস থেকে তিনি স্ত্রীর কাছে টাকা পাঠান। শ্বশুর সেরাজ আলী ওই টাকা দিয়ে নিজ নামে জমি কিনে তার ৩ ছেলে ও ১ মেয়ের মধ্যে ভাগবন্টন করে নেন। এনিয়ে কেতাব আলীর সঙ্গে শ্বশুর পরিবারের দীর্ঘদিনের বিরোধ চলছে। বিরোধীয় জমিতে মঙ্গলবার সকালে চাষাবাদ করতে যান কেতাব আলী। এসময় শ্বশুর সেরাজ আলী ও শ্যালক টিপুসহ অন্যনরা এসে বাধা দিলে দুইপক্ষের মধ্যে মারামারি হয়। এতে কেতাব আলী নিহত ও শ্যালক টিপু গুরুতর আহ হয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network