২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

উজিরপুরে ওয়ার্কার্স পার্টির সন্ত্রাস বিরোধী দিবস পালিত

আপডেট: আগস্ট ১৭, ২০২২

  • ফেইসবুক শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক
সাম্প্রদায়িক মৌলবাদী ষড়যন্ত্র রুখে দাঁড়াও, জংঙ্গীবাদ নির্মুল করো সাম্প্রদায়িক সহিংসতার বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোল এই শ্লোগানে বরিশালের উজিরপুরে পালিত হয়েছে জননেতা রাশেদ খান মেনন হত্যাচেষ্টার ৩০ তম বার্ষিকী। বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি ঘোষিত দেশব্যাপী সন্ত্রাস বিরোধী দিবসের কর্মসূচীর অংশ হিসেবে বুধবার সকাল ১১ টায় উজিরপুর কেন্দ্রীয় শহীদ মিনার থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। উজিরপুর ওয়ার্কার্স পার্টির আয়োজনে এই মিছিল বন্দরে গিয়ে শেষ হয়।
সেখানে পার্টির উপজেলা সভাপতি ফায়জুল হক বালী ফারাহীন এর সভাপতিত্বে সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে বক্তব্য রাখেন ওয়ার্কার্স পার্টি বরিশাল জেলা কমিটির সদস্য জহুরুল ইসলাম টুটুল, এইচ.এম হারুন, উপজেলা ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক সীমা রানী শীল, ওয়ার্কার্স পার্টির উজিরপুর উপজেলা কমিটির সদস্য জাহিদ হোসেন খান ফারুক, যুবনেতা আলমগীর হোসেন মৃধা, কৃষক নেতা সম্রাট মজুমদার প্রমুখ।

সভায় বক্তারা বলেন, ১৯৯২ সালে বিএনপি সরকারের আমলে এদেশের গণমানুষের নেতা মুক্তিযুদ্ধের সংগঠক তৎকালীন সংসদ সদস্য এবং ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক জননেতা রাশেদ খান মেনন কে সন্রাসীরা ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে গুলি করে হত্যারচেষ্টা করে ছিল। কিন্তু দীর্ঘ ৩০ বছরে রাশেদ খান মেনন হত্যাচেষ্টার বিচার না হওয়ায় সমাবেশে বক্তারা ক্ষোভ প্রকাশ করে বলেন অবিলম্বে তদন্ত পূর্বক রাশেদ খান মেননকে হত্যাচেষ্টাকারীদের দৃষ্টান্ত মুলুক শাস্তি প্রদান করা হোক।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network