২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই শিক্ষার মান নেমে যাওয়ায় উদ্বেগ শিক্ষার মান উন্নয়ন না হলে শুধু বদলী নয় কঠোর ব্যবস্থা নেয়া হবে-মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক ৭ মার্চের ঐতিহাসিক ভাষন পাঠ করলো ৭’শ শিক্ষার্থী

বিএনপি-জামাত জোট সরকারের আমলে সংঘটিত দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদে রংপুর জেলা আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল ।

আপডেট: আগস্ট ১৭, ২০২২

  • ফেইসবুক শেয়ার করুন

রিয়াজুল হক সাগর রংপুর জেলা প্রতিনিধিঃ
২০০৫ সালের ১৭ আগস্ট অশুভ বিএনপি-জামাত জোট সরকারের আমলে সংঘটিত দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদে রংপুর জেলা আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।
বুধবার(১৭ আগস্ট) সকালে জেলা ও মহানগর আওয়ামী লীগ বেতপট্রিস্থ দলীয় কার্যালয় থেকে পৃথকভাবে বিক্ষোভ মিছিল বের করে। দলীয় কার্যালয় থেকে জেলা আওয়ামী লীগের বিক্ষোভ মিছিলটি বের হয়ে নগরীর সিটি কর্পোরেশন হয়ে প্রেসক্লাব চত্বর হয়ে পূণরায় দলীয় কার্যালয়ে গিয়ে শেষ হয়। পরে সেখানে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।
এসময় উপস্থিত ছিলেন রংপুর জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এ্যাড.রেজাউল করিম রাজু, সহ-সভাপতি জয়নাল আবেদীন, উপদেষ্টা মফিজার রহমান রাজু, রহিদুল ইসলাম বড়দা,যুগ্ম সাধারন সম্পাদক মোতাহার হোসেন মন্ডল মওলা, সাংগঠনিক সম্পাদক ওয়াজেদুল ইসলাম, আবু তালহা বিপ্লব,জাসেম বিন জুম্মন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আবু সাইদ সুমন,শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক ফখরুল হাসান লিউ, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক সজিবুর রহমান প্রামাণিক,যুব ও ক্রিড়া বিষয়ক সম্পাদক গোলাম মোস্তফা মনি,তথ্য ও গবেষণা সম্পাদক মিজানুর রহমান তুহিন, উপ-দপ্তর সম্পাদক জিন্নাত হোসেন লাভলু, উপ-প্রচার সম্পাদক মাহমুদ হাসান সহ জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ, মহিলা আওয়ামী লীগের সভাপতি মর্তুজা মনসুর, সাধারন সম্পাদক এ্যাড. জাকিয়া সুলতানা চৈতী, জেলা ছাত্রলীগের সভাপতি এস এম সাব্বির আহমেদ, সাধারন সম্পাদক একে এম তানিম আহসান চপল, জেলা যুব মহিলা লীগের আহ্বায়ক সুরাইয়া আক্তার,জেলা কৃষক লীগের সদস্য সচিব শহিদুল ইসলাম দুখু সহ শ্রমিকলীগ, স্বেচ্ছাসেবকলীগ, যুবলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বিক্ষোভ মিছিল শেষে সমাবেশে জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এ্যাড. রেজাউল করিম রাজু বলেন, একাত্তরের পরাজিত শক্তিরা এখনো ঘাপটি মেরে আছে। সুযোগ পেলেই ছোবল মারবে, এজন্য আমাদের সকলকে সজাগ ও সতর্ক থাকতে হবে। সেই সাথে শোকের আগস্টে শোককে শক্তিতে পরিণত করে রাজাকার আল শামসদের দোষরদের সকল ষড়যন্ত্র মোকাবিলা করতে হবে বলে নেতাকর্মীদের প্রতি আহবান জানান তিনি।
এদিকে বিএনপি জামাত অশুভ জোট সরকারের শাসনামলে সংঘটিত দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে রংপুর মহানগর আওয়ামী লীগ। দলীয় কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে কাচারী বাজার বঙ্গবন্ধুর ম্যুরালে গিয়ে শেষ হয়। সেখানে বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন রংপুর মহানগর আওয়ামীলীগের সভাপতি সাফিউর রহমান সফি, সাধারণ সম্পাদক তুষার কান্তি মন্ডলসহ অন্যান্য নেতৃবৃন্দ। বিক্ষোভ মিছিলে রংপুর মহানগর মহিলালীগ, মহিলা যুবলীগ, কৃষকলীগ, শ্রমিকলীগ, স্বেচ্ছাসেবকলীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মীরা অংশ নেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network