২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই শিক্ষার মান নেমে যাওয়ায় উদ্বেগ শিক্ষার মান উন্নয়ন না হলে শুধু বদলী নয় কঠোর ব্যবস্থা নেয়া হবে-মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক ৭ মার্চের ঐতিহাসিক ভাষন পাঠ করলো ৭’শ শিক্ষার্থী

শ্রেষ্ঠ কর্মকর্তার হ্যাট্রিক করলেন পটুয়াখালীর ওসি মনিরুজ্জামান

আপডেট: আগস্ট ১৭, ২০২২

  • ফেইসবুক শেয়ার করুন

অপরাধ দমন, শান্তি শৃঙ্খলা রক্ষা ও নিয়মানুবর্তিতায় জেলার শ্রেষ্ঠ ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) হ্যাট্রিক করলেন মোঃ মনিরুজ্জামান। তিনি পটুয়াখালী জেলার সদর উপজেলার ভারপ্রাপ্ত কর্মকর্তা।

বুধবার (১৭ আগস্ট) পটুয়াখালী পুলিশ সুপারের কার্যালয় থেকে জানানো হয়েছে।

মাসিক কর্মদক্ষতার বিবেচনায় মে, জুন ও জুলাই এই তিনমাস সবার শীর্ষে রয়েছেন মনিরুজ্জামান। কাজের সফলতার স্বীকৃতি স্বরূপ তাকে সম্মানিত করেছে জেলা পুলিশ। পুলিশ সুপার মোহাম্মদ শহীদুল্লাহ-পিপিএম নিজ হাতে তুলে দিয়েছেন শ্রেষ্ঠ অফিসার ইনচার্জের স্বীকৃতির সম্মাননা স্মারক ও সনদপত্র।

মনিরুজ্জামান বলেন, পরপর তিনমাস আমি শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হয়েছি আমাদের পুলিশ সুপার স্যারের দিক নির্দেশনা ও কাজের উৎসাহে। এটি আমার একার জন্য সম্ভব হয়নি, থানার সকল অফিসারদের সহযোগীতায় টানা তিনবার শ্রেষ্ঠ হয়েছে সদর থানা। এই কাজের ধারা সামনের দিনগুলোতেও অব্যাহত রাখার চেষ্টা করবো। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের পুলিশ বাহিনী বির্নিমাণে আমার ওপর আরোপিত দায়িত্ব পেশায় নিযুক্ত থেকে শেষ দিন পর্যন্ত পালন করবো।

প্রসঙ্গত, ২০২১ সালের ২১ সেপ্টেম্বর তিনি পটুয়াখালী সদর থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা পদে যোগ দেন। এর আগে তিনি মহিপুর থানায় সুনামের সাথে ওসির দায়িত্ব পালন করেন। এসময়ে স্থানীয় ভূমিদস্যু, চাঁদাবাজ সিন্ডিকেটের বিরুদ্ধে কঠোর হয়ে দেশব্যাপী আলোচিত হন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network