১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
সাবেক আইজিপি বেনজীর আহমেদের সাভানা পার্ক পরিদর্শনে দুদক প্রতিনিধি দল, সাংবাদিকদের বাঁধা পার্ক কর্তৃপক্ষের বিশ্ববিদ্যালয়ের ছাত্র না তবুও ছাত্রলীগের সাধারণ সম্পাদক আসাদুল্লা-হিল-গালিব সাভারের ট্রাক চাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত ইন্দোনেশিয়ায় বাংলাদেশী যুবক ওমর ফারুক জয়ের স্বর্ণ জয় এ অঞ্চল সবসময় দুর্যোগ প্রবন, তাই আপনাদের পাশে দাড়িয়েছি প্রধানমন্ত্রী শেখ হাসিনা তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার 

শাকিব খান অনেক ভালো মনের মানুষ: অপু বিশ্বাস

আপডেট: সেপ্টেম্বর ৩০, ২০২২

  • ফেইসবুক শেয়ার করুন

ঢালিউডে গত কয়েক দিন ধরে টক অব দ্য টাউন চিত্রনায়িকা শবনম বুবলী। তার বেবিবাম্পের ছবি প্রকাশ্যে আসার পর বুবলীকে নিয়ে শাকিব খানকে ঘিরে গুঞ্জনের ঢালপালা মেলেছে। এ বিতর্ক থেকে বাদ পড়ছেন না নায়িকা অপু বিশ্বাসও।

কারণ শাকিব-অপুর সন্তানের জন্মদিনে বেবিবাম্পের ছবি প্রকাশ করে রহস্যময় বার্তা দেন বুবলী। এ বিষয়ে খোলামেলা কথা না বললেও এটি বুঝতে কষ্ট হচ্ছে না যে, শিগগিরিই একটা ব্রেকিং নিউজ অপেক্ষা করছে সিনেপ্রেমীদের জন্য। বুবলীর কথায় সেটিই ফুটে উঠেছে। তিনি সাংবাদিকদের কাছে কিছুটা সময় চেয়ে নিয়েছেন। কথা দিয়েছেন শিগগিরই সবকিছু পরিষ্কার হবে।

২০১৭ সালের পর একসঙ্গে থেকে ছেলে আব্রাম খানের জয়ের জন্মদিনের কেককাটা হয়নি শাকিব খান ও অপু বিশ্বাসের। এবারই প্রথম দুজন একসঙ্গে ছেলেন বিশেষ দিন উদযাপন করলেন। তাও আবার শাকিবের বাসায় গিয়েছিলেন অপু। ছাড়াছাড়ি হয়ে যাওয়ার পর সাধারণত যেটি খুব একটা হয়ে থাকে না।
বুধবার সকালে অপু বিশ্বাস সোশ্যাল মিডিয়ার হ্যান্ডেলে বেশ কয়েকটি ছবি পোস্ট করে উচ্ছ্বাস প্রকাশ করেন। ছবির ক্যাপশনে অপু বিশ্বাস লেখেন— ‘সুখী পরিবারের কিছু মুহূর্ত। আমাদের জন্য সবাই দোয়া করবেন। ’

শাকিব খানের বাসায় গিয়ে ছেলের কেক কাটলেন, তার সঙ্গে কথা হয়েছে? এমন প্রশ্নের জবাবে অপু বিশ্বাস বলেন, ‘কথা হবে না কেন? শাকিব অনেক ভালো মনের মানুষ। ‘

সোশ্যাল মিডিয়ায় লেখালেখি হচ্ছে অপু বিশ্বাসের সঙ্গে শাকিবের সম্পর্কোন্নয়ন মেনে নিতে পারছেন না বুবলী। এ কারণে আব্রামের জন্মদিনেই রহস্যের জানান দিয়েছেন।

শাকিব খান ও বুবলীর সম্পর্কের রসায়ন নিয়ে একটা ধাঁধা বহুদিন ধরেই ছিল। এখন সেই চর্চা কয়েকগুণ বেড়ে গেছে।

সমালোচকরা বুবলীর সঙ্গে শাকিবের বিশেষ সম্পর্কের কথা জোর দিয়ে বলছেন। বুবলী সেটি স্পষ্ট করেননি। তবে এ নিয়ে এখনো মুখ খোলেননি সুপারস্টার শাকিব।

শাকিব-অপুর সন্তানের জন্মদিন কেন্দ্র করে বুবলীর তৈরি রহস্যজট খুলতে কিছুটা সময় লাগবে বলে মনে হচ্ছে। সেই সময়টা পর্যন্ত তাদের ভক্ত-শুভাকাঙ্ক্ষীদের অপেক্ষা করতে হবে। কিন্তু সমালোচনা কি থেমে থাকবে?

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network