২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

স্বামী ও সন্তানের পরিচয় প্রকাশ করলেন বুবলী

আপডেট: সেপ্টেম্বর ৩০, ২০২২

  • ফেইসবুক শেয়ার করুন

দুদিন আগে বেবিবাম্পের ছবি পোস্ট করে সন্তানের মা হওয়ার ইঙ্গিত দিয়েছিলেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা শবনম বুবলী। এবার নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে সন্তানের ছবিসহ বিস্তারিত প্রকাশ্যে আনলেন এ নায়িকা।

সন্তান ও স্বামীকে পরিচিত করিয়ে দিলেন সবার সঙ্গে।

শুক্রবার দুপুর ১২টায় বুবলী ফেসবুকে নাটকীয় এক ঘোষণায় জানিয়ে দিয়েছেন, তার সন্তানের নাম শেহজাদ খান বীর। আর স্বামীর নাম শাকিব খান। শেহজাদের বাবা শাকিব।

বুবলীর স্ট্যাটাসে তোলপাড় শুরু হয়েছে সিনে অঙ্গনে। ভক্ত-শুভাকাঙ্ক্ষীদের অনেকে তাকে শুভেচ্ছায় ভাসাচ্ছেন। আবার মিশ্র প্রতিক্রিয়াও দেখা গেছে। ফেসবুক কমেন্ট ঘরে গিয়ে দেখা গেছে কেউ কেউ বিয়ে ও সন্তানের তথ্য গোপন করায় বুবলীর তীর্যক সমালোচনা করেছেন।

বুবলীর স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো—
‘আমরা চেয়েছি একটি শুভ দিনক্ষণ দেখে আমাদের সন্তানকে সবার সম্মুখে আনতে। তবে আল্লাহ যা করেন, ভালোর জন্যই করেন, সেই সুখবরটি জানানোর জন্য আর বেশি দিন অপেক্ষা করতে হয়নি।
শেহজাদ খান বীর, আমার এবং শাকিব খানের সন্তান, আমাদের ছোট্ট রাজপুত্র। আমার সন্তান আমার গর্ব, আমার শক্তি। আপনাদের সবার কাছে আমাদের সন্তানের জন্য দোয়া কামনা করছি।’

বুবলীর পোস্টটি মুহূর্তেই ভাইরাল হয়ে পড়ে। এক ঘণ্টায় ১ লাখ ২৩ হাজার লাইক পড়েছে। শেয়ার করেছেন ১১ হাজার ফেসবুক ব্যবহারকারী। কমেন্টে করেছেন ৫১ হাজার মানুষ।

এর আগে ২৭ সেপ্টেম্বর বুবলী নিজের ফেসবুক পেজে দুটি ছবি প্রকাশ করেছেন। যেখানে নায়িকার বেবিবাম্প দেখা গেছে। ছবির ক্যাপশনে বুবলী লিখেছেন, ‘মি উইথ মাই লাইফ।’ এরপর অনেকগুলো ভালোবাসার ইমোজি। তার ওপরে হ্যাশট্যাগে লেখা ‘থ্রোব্যাক আমেরিকা’।

শাকিব খান ও অপু বিশ্বাসের পুত্র আব্রাম খান জয়ের জন্মদিন তিনি এ ছবি পোস্ট করেন। ওই দিন অপু ও শাকিব সামাজিকমাধ্যমে জয়কে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। জয়কে শাকিবের শুভেচ্ছা জানিয়ে পোস্টের পরই মূলত বেবিবাম্পের ছবি প্রকাশ করেছেন বুবলী।

একই দিন সন্ধ্যায় গণমাধ্যমকে বুবলী জানান, বিষয়টি খুব শিগগির পরিষ্কার করবেন। তিনি মুসলিম, তাদের মাঝে সব কিছু শালিনভাবেই হয়েছে।
এ ঘটনায় শাকিব-বুবলী সম্পর্ক নিয়ে তোলপাড় শুরু হয় সামাজিক যোগাযোগমাধ্যমে।

কয়েক দিন ধরে শাকিব খান ও শবনম বুবলীকে নিয়ে চলতে থাকা গুঞ্জন প্রসঙ্গে শাকিব ও বুবলী দুজনেরই পারিবারিক ঘনিষ্ঠ কয়েকটি সূত্র জানায়, তারা বিয়ে করেছেন। মা-বাবাও হয়েছেন। তারা এও জানান, বুবলী মা হয়েছেন যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের লং আইল্যান্ড জুয়িশ মেডিকেল হাসাপাতালে। ২০২০ সালের ২১ মার্চ তিনি পুত্রসন্তানের জন্ম দেন। সন্তানের নাম রাখা হয় শেহজাদ খান বীর।

সন্তান জন্মের আগে বুবলী আড়ালে চলে যান। পারিবারিক সূত্রটি জানিয়েছে, ২০২০ সালের জানুয়ারিতে এমিরেটস এয়ারলাইনসের একটি বিমানে চড়ে যুক্তরাষ্ট্রে পাড়ি জমান বুবলী। ৯ মাসের আড়াল ভেঙে তিনি সবার সামনে আসেন। এর পর ব্যস্ত হয়ে পড়েন কাজকর্মে। আড়ালে যাওয়ার আগে বুবলী ‘বীর’ ও ‘ক্যাসিনো’ ছবির শুটিং করেন।

বীর সিনেমায় সন্তান পেটে নিয়ে কাজ করতে গিয়ে বিব্রতকর পরিস্থিতিতে পড়েন বুবলী। ওই ছবির কলাকুশলীরাও জানান, ছবির গানে নাচের দৃশ্য ধারণ করতে বেগ পেতে হয়েছে তাদের।

এর পর বেশ কিছু দিন যুক্তরাষ্ট্রে অনেকটা আড়ালেই ছিলেন বুবলী। যদিও সেই সময় শোনা যাচ্ছিল মা হতেই যুক্তরাষ্ট্রে গেছেন বুবলী। তবে তিনি বিষয়টি স্বীকার করেননি।

এর পর ২০২১ সালের জানুয়ারিতে একটি টেলিভিশন চ্যানেলে বুবলীকে প্রশ্ন করা হয়েছিল মা হতে যাচ্ছেন কিনা? এ প্রশ্নের সরাসরি জবাব দেননি বুবলী। অবশ্য মা হতে যাওয়া কিংবা মা হয়েছেন এমন প্রশ্নের জবাব কখনই সরাসরি নাকচ করেননি ‘বসগিরি’ নায়িকা।

সব রহস্যভেদ করে আজ বুবলী শাকিবের সঙ্গে নিজের গভীর সম্পর্ক স্বীকার করে নিলেন। তাদের দীর্ঘ প্রেম ও সন্তানের পরিচয়ও আজ ভক্ত-শুভাকাঙ্ক্ষী-সমালোচকদের কাছে স্পষ্ট।

এদিকে চিত্রনায়ক শাকিব খানও বুবলীকে বিয়ের কথা স্বীকার করে নিয়েছেন। বুবলীর পোস্টের পর পরই ফেসবুকে প্রায় একই ধরনের পোস্ট দিয়ে জানিয়েছেন শেহজাদ খান তার ও বুবলীর সন্তান।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network