১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
সাবেক আইজিপি বেনজীর আহমেদের সাভানা পার্ক পরিদর্শনে দুদক প্রতিনিধি দল, সাংবাদিকদের বাঁধা পার্ক কর্তৃপক্ষের বিশ্ববিদ্যালয়ের ছাত্র না তবুও ছাত্রলীগের সাধারণ সম্পাদক আসাদুল্লা-হিল-গালিব সাভারের ট্রাক চাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত ইন্দোনেশিয়ায় বাংলাদেশী যুবক ওমর ফারুক জয়ের স্বর্ণ জয় এ অঞ্চল সবসময় দুর্যোগ প্রবন, তাই আপনাদের পাশে দাড়িয়েছি প্রধানমন্ত্রী শেখ হাসিনা তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার 

আগামী নির্বাচনের জন্য প্রস্তুতি নিন-বিএনপিকে উদ্দেশ্য করে ওবায়দুল কাদের

আপডেট: জানুয়ারি ৭, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

স্টাফ রিপোর্টার, গোপালগঞ্জ : অাওয়ামী লীগের সাধারন সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি বিএনপিকে নির্বাচনে আসার আহবান জানিয়ে বলেছেন, আপনারা (বিএনপি) শেষ পযর্ন্ত নির্বাচনে আসবেন। অস্তিত্বের জন্য নির্বাচনে আসতেই হবে। আগামী নির্বাচনের জন্য প্রস্তুতি নিন। আসুন আমরা এক সঙ্গে নির্বাচন করবো। নির্বাচন সুষ্ঠু হবে। অবাধ হবে। দু’দিন আগে গাইবান্ধায় যে উপনির্বাচন হয়েছে এ রকম সুষ্ঠু ও অবাধ নির্বাচন হবে। কেউই হস্তক্ষেপ করবে না।

আজ শনিবার (০৭ জানুয়ারি) দুপুরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় দলের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে নতুন কমিটির সদস্যদের নিয়ে শ্রদ্ধা নিবেদন শেষে ওবায়দুল কাদের, এমপি এসব কথা বলেন।

তিনি বিএনপিকে উদ্দেশ্য করে বলেন, শুধু শুধু দেশের মানুষকে কষ্ট দিচ্ছেন কেন? দেশের মানুষকে, ভোটারদেরকে শাস্তি দিচ্ছে কেন? আন্দোলনের নামে আজকে আপনারা এই যে বাস পোড়ানো, সামনে আপনাদের আরো ভয়ঙ্কর প্রোগ্রাম আছে বলে আমরা শুনি। এই সব করে দেশের আজকের সংকটের সময় আরো নতুন সংকট ডেকে এনে দেশের মানুষকে বিপদে জর্জরিত করা থেকে আপনাদেরকে বিরত থাকার আহবান জানাচ্ছি।

বিএনপি’র আন্দোলন প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, আজকে বিরোধী দলের আন্দোলন। আমাদের পরিষ্কার বক্তব্য যে আমাদের দেশে কেন সংবিধান পরিবর্তন বা সংশোধন করে যে তত্ত্বাবধায়ক সরকার একটা ডেড ইস্যু সেইটাকে আবার জীবিত করতে হবে। পাকিস্তান ছাড়া পৃথিবীর কোথাও এই তত্ত্বাবধায়ক সরকার নাই। এই অসাংবিধানিক অস্বাভাবিক সরকার আমরা চাই না। বাংলাদেশের জনগন এই অস্বাভাবিক সরকার চাই না। যে ভাবে পৃথিবীর অন্যান্য গণতান্ত্রিক দেশে নির্বাচন হয় বাংলাদেশেও ঠিক একইভাবে নির্বাচন হবে। সরকার কোন হস্তক্ষেপ করবে না। সরকার শুধুমাত্র নির্বাচনকালিন রুটিন দায়িত্ব পালন করবে।

ওবায়দুল কাদের আরো বলেন, এটা চ্যালেঞ্জিং বছর। সামনে আরো কঠিন চ্যালেঞ্জ অাসতে পারে। আমরা চ্যালেঞ্জ মোকাবেলায় ২২-তম সম্মেলন করেছি। যে কোন চ্যালেঞ্জ মোকাবেলায় আওয়ামী লীগ প্রস্তুত। আগামী নির্বাচনকে সামনে রেখে আমরা আমাদের উন্নয়ন কর্মকান্ড অব্যাহত থাকবে। আপনারা জানেন মেট্রোরেলের ফাস্টফেজ, পদ্মাসেতু উদ্বোধন হয়েছে। কর্ণফুলী টানেলও উদ্বোধনের পথে। শত সেতু করেছি, শত রাস্তা করেছি। সামনে অনেক কাজ আছে।

আওয়ামী লীগের সাধারন সম্পাদক বলেন, সোনার বাংলা বিনির্মাণের লক্ষ্যে বঙ্গবন্ধুর সুকন্যা শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা অভিমুখে আমরা এগিয়ে যাবো- এটাই আমাদের অঙ্গিকার। #

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network