১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

শিরোনাম
হু হু করে বাড়ছে তিস্তার পানি নদীপাড়ে আতঙ্ক বিরাজ সাবেক আইজিপি বেনজীর আহমেদের সাভানা পার্ক পরিদর্শনে দুদক প্রতিনিধি দল, সাংবাদিকদের বাঁধা পার্ক কর্তৃপক্ষের বিশ্ববিদ্যালয়ের ছাত্র না তবুও ছাত্রলীগের সাধারণ সম্পাদক আসাদুল্লা-হিল-গালিব সাভারের ট্রাক চাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত ইন্দোনেশিয়ায় বাংলাদেশী যুবক ওমর ফারুক জয়ের স্বর্ণ জয় এ অঞ্চল সবসময় দুর্যোগ প্রবন, তাই আপনাদের পাশে দাড়িয়েছি প্রধানমন্ত্রী শেখ হাসিনা তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক

বিএনপিকে দল নয় একটা সমিতি বলা যায়-শেখ সেলিম

আপডেট: জানুয়ারি ৮, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

স্টাফ রিপোর্টার, গোপালগঞ্জ : ১১ জানুয়ারি বিএনপির কর্মসূচী প্রসঙ্গে বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম এমপি বলেছেন, রাজনীতি করতে হলে রাজনৈতিক বক্তব্য দিতে হবে, কিন্তু হঠকারী সিদ্ধান্ত নিলে তারা কখনই সামনে দিকে এগিয়ে যেতে পারবে না। বিএনপি কোন রাজনৈতিক দল নয়। ৭৫-এর ১৫ আগষ্টের পর স্বাধীনতা বিরোধী, রাজাকার, আলবদর ও যুদ্ধাপরাধীদের মিলন মেলায় পরিনত হয়েছে বিএনপি। বিএনপিকে দল নয় একটা সমিতি বলা যায়, এদের কোন আদর্শ নেই। এর এখন যে চিন্তা করে, যে আদর্শ করে বাংলাদেশ পাকিস্তান বানাবে। পাকিস্তান ধ্যান দারিনার রাষ্ট্র বানাতে পারবে না। যে দেশের মানুষ রক্ত দেয়, সেই দেশের রক্ত কখনো বৃথা যায় না। বাংলাদেশ আর দ্বিতীয় পাকিস্তান হবে না।

আজ রবিবার (০৮ জানুযারি) দুপুরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে তিনি এসব কথা বলেন।

শেখ সেলিম আরো বলেন, যারা রাজনীতি করবে তাদের জনগণের কল্যাণে একটি কর্মসূচী দিতে হয়। কিন্তু বিএনপির কর্মসূচী হলো তাদের জিয়া দখল করবে, খালেদা জিয়া ভাষন দিবে, এটা কোন রাজনীতি নয়। দেশের মানুষ এখন বুঝতে পেরেছে বিএনপি দেশের মানুশের কল্যাণে আসতে পারে না।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধুকে হত্রার পর বহু অপপ্রচার হয়েছে। আপ্রচার ক্ষনিকের, সত্য সব সময় চিরস্থায়ী। আজকে বাংলাদেশের রাজনীতিতে বিএনপি নির্বাচনই করতে পারবে না। তাদের নেতা কে, খালেদা জিয়ার সাজা হয়েছে সে নির্বাচন করতে পারবে না, তারকে জিয়ার সাজা হয়েছে ৩৭ বছর, আসলেই জেরে যেতে হবে। সে এসেই বলে ক্ষমতা দখন করবে, শেখ হাসিনাকে টেনে নামাবে আল্টেমেটাম দেয়। এসব বলে বিএনপি তাদের ভাবাপন্নদের একত্রিত করার চেষ্ঠা করে।

শেখ সেলিম আরো বলেন, নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ হবে। কিন্তু সেই নির্বাচনে তারা দোটানায় আছে তাদের নেতা কে? বিদেশের কিছু ইন্ধন আছে, ৭১-এর যারা সহযোগীতা করেনি তারা এখনো এদেশকে মনে নিতে পারেনি। ষড়যন্ত্র ৭১-এ হয়েছিল, সেটাকেই আমরা মোকামেলা করছি। ১১ জানুয়ারি বিএনপি আন্দোলনের নামে কিছুই করতে পারেনা। তারা রাস্তায় টিকে থাকতে পারে না।

এর আগে জাতির পিতা বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা জানান শেখ ফজলুল করিম সেলিম এমপি। পরে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন।

এসময় জেলা আওয়ামী লীগের সভাপতি মাহাবুব আলী খান, সাধারন সম্পাদক জিএম শাহাব উদ্দিন আজম, জেলা ছাত্রলীগের সভাপতি নিউটন মোল্যাসহ সহযোগী সংগঠনের নেতার্মীরা উপস্থিত ছিলেন। #

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network