১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

অভয়নগরে স্কুলে নিয়োগ বাণিজ্যের অভিযোগে ৪ অভিভাবক সদস্যের পদত্যাগ

আপডেট: জানুয়ারি ২২, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

আবু তাহের, ,অভয়নগর প্রতিনিধি:
যশোরের অভয়নগর উপজেলার কোদলা মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির ৪জন অভিভাবক সদস্য বিদ্যালয়ে নানাবিধ অনিয়ম, কর্মচারী নিয়োগ বাণিজ্য, বিদ্যালয়ে শিক্ষার পরিবেশ নষ্ট হওয়া এবং কমিটির সভায় তাদের মতামতকে উপেক্ষা করে একক সিদ্ধান্ত গ্রহণ করার অভিযোগ তুলে স্বেচ্ছায় পদত্যাগপত্র দাখিল করেছেন।
রোববার সকালে রেজিস্ট্রি করে ডাকযোগে বিদ্যালয়ের কার্যনির্বাহী পরিষদের সভাপতি বরাবর তারা পদত্যাগপত্র দাখিল করেন। পদত্যাগকারী সদস্যরা হলেন, মোঃ মনিরুল ইসলাম, দীপঙ্কর মল্লিক, তপন কুমার বসু ও রোকেয়া ইসলাম। পদত্যাগপত্রের অনুলিপি যশোর শিক্ষা বোর্ডের বিদ্যালয় পরিদর্শক, যশোর জেলা শিক্ষা অফিসার, অভয়নগর উপজেলা নির্বাহী অফিসার, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার, নওয়াপাড়া প্রেস ক্লাবের সভাপতি ও বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক বরাবর পাঠানো হয়।
বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক দীপংকর মহলদার জানান, চার সদস্যের পদত্যাগের বিষয়ে এখন কিছু বলা যাচ্ছে না। পরিচালনা পর্ষদের সভাপতি ইসরাফিল মোড়ল জানান, এখনও পদত্যাগপত্র হাতে পাই নি। বিদ্যালয়ে নিয়োগ বাণিজ্যের বিষয়টি তিনি অস্বীকার করেন। উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. শহিদুল ইসলাম জানান, অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network