১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
সাবেক আইজিপি বেনজীর আহমেদের সাভানা পার্ক পরিদর্শনে দুদক প্রতিনিধি দল, সাংবাদিকদের বাঁধা পার্ক কর্তৃপক্ষের বিশ্ববিদ্যালয়ের ছাত্র না তবুও ছাত্রলীগের সাধারণ সম্পাদক আসাদুল্লা-হিল-গালিব সাভারের ট্রাক চাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত ইন্দোনেশিয়ায় বাংলাদেশী যুবক ওমর ফারুক জয়ের স্বর্ণ জয় এ অঞ্চল সবসময় দুর্যোগ প্রবন, তাই আপনাদের পাশে দাড়িয়েছি প্রধানমন্ত্রী শেখ হাসিনা তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার 

আসন্ন রমজানে অবৈধ মজুদকারীদের বিরুদ্ধে সর্বাত্মক ব্যবস্থা নেয়া হবে:রংপুরে বাণিজ্যমন্ত্রী

আপডেট: জানুয়ারি ২২, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

রিয়াজুল হক সাগর, রংপুর ।
বাণিজ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা টিপু মুনশি এমপি বলেছেন, দেশে বিদ্যুৎ-গ্যাসের দাম বাড়লে উৎপাদন ও পণ্যের দামে কিছুটা প্রভাব পড়ে। সরকার বহু লোকসান দিয়ে শিল্প-কারখানায় গ্যাস দিয়েছে। ভর্তূকির টাকাটি জনগণের ট্যাক্সের টাকা। তাই এবার সেই ভর্তূকি তুলে নেয়ায় গ্যাসের দাম বেড়েছে। এরপরেও গ্যাস-বিদ্যুতের দাম কমানো নিয়ে সরকার ভাবছে, দেখছে দাম কমানোর কোন উপায় রয়েছে কি না।
রোববার (২২ জানুয়ারী) দুপুরে রংপুর ক্রিকেট গার্ডেন মাঠে রংপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ আয়োজিত মাসব্যাপী শিল্প ও বাণিজ্য মেলার উদ্বোধন শেষে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন।
বাণিজ্যমন্ত্রী বলেন, আসন্ন রমজানে অবৈধ মজুদকারীদের বিরুদ্ধে সর্বাত্মক ব্যবস্থা নেয়া হবে। বাজার স্থিতিশীল রাখতে রমজান মাসের আগেই বাণিজ্য মন্ত্রণালয় প্রয়োজনীয় পদক্ষেপ নেবে। ভোক্তাদের বলতে চাই, রমজানের আগেই যেন কেউ বাজারে হুমকি খেয়ে না পড়েন। তাহলে বাজারে সরবরাহ ঠিক থাকবে এবং চাপ পড়বে না।
তিনি বলেন, অস্বচ্ছল পরিবারের জন্য রমজান মাসে দু’বার টিসিবি’র পণ্য দেয়া হবে। একবার রমজানের শুরু হওয়ার আগে এবং একবার রমজানের মাঝামাঝি সময়ে। নিত্য পণ্যের দাম বাড়ালে ভোক্তা অধিকারও ব্যবস্থা গ্রহণ করবে। টিসিবি’র কার্ড নিয়ে অনিয়মের অভিযোগ পেলে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।
রংপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের প্রেসিডেন্ট মোস্তফা সোহরাব চৌধুরী টিটু’র সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, রংপুর মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার আবু মারুফ হোসেন, রংপুর মহানগর আওয়ামী লীগের আহ্বায়ক ডাঃ দেলোয়ার হোসেন, যুগ্ম আহ্বায়ক আবুল কাশেম, রংপুর জেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক অধ্যাপক মাজেদ আলী বাবুল, জেলা ও বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক অ্যাড. আনোয়ারুল ইসলাম, রংপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির পরিচালক আবু হেনা মোঃ রেজওয়ানুল করিম। মাসব্যাপী এ শিল্প ও বাণিজ্য মেলায় রংপুরসহ বিভিন্ন জেলা থেকে আগত ব্যবসায়ীদের শতাধিক স্টল রয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network