১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
সাবেক আইজিপি বেনজীর আহমেদের সাভানা পার্ক পরিদর্শনে দুদক প্রতিনিধি দল, সাংবাদিকদের বাঁধা পার্ক কর্তৃপক্ষের বিশ্ববিদ্যালয়ের ছাত্র না তবুও ছাত্রলীগের সাধারণ সম্পাদক আসাদুল্লা-হিল-গালিব সাভারের ট্রাক চাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত ইন্দোনেশিয়ায় বাংলাদেশী যুবক ওমর ফারুক জয়ের স্বর্ণ জয় এ অঞ্চল সবসময় দুর্যোগ প্রবন, তাই আপনাদের পাশে দাড়িয়েছি প্রধানমন্ত্রী শেখ হাসিনা তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার 

১৮ বছর আত্মগোপনে থাকা হত্যা মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি ঢাকা থেকে গ্রেফতার

আপডেট: জানুয়ারি ২২, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

রিয়াজুল হক সাগর, রংপুর ।
রংপুর র‌্যাব-১৩ অভিযান চালিয়ে ঢাকার তুরাগ থানা এলাকা হতে ১৮ বছর থেকে আত্মগোপনে থাকা হত্যা মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত ওয়াহেদুল ইসলাম (৩৫) নামের এক আসামি গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত আসামি রংপুর কোতয়ালি থানার শেখটারি এলাকার মৃত তমিজ উদ্দিনের ছেলে।
আজ রোববার (২২ জানুয়ারি) বিকেলে র্যাব -১৩ এর সিনিয়র সহকারি পরিচালক (মিডিয়া) ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশির আহমেদ এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানান।
র্যাব জানায়, ২০০৪ সালের ২৪ ডিসেম্বর গ্রেফতারকৃত আসামী মোঃ ওয়াহেদুল ইসলামসহ তার সহযোগীদের সাথে তার প্রেমিকাকে বাড়ী থেকে নিয়ে পালিয়ে যাওয়ার সময় বর্তমান পরশুরাম থানা গজঘন্টা ওমর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের কাছে পৌঁছালে স্থানীয় মইনুল ইসলাম বাঁধা প্রদান করে। এতে আসামীগণ মইনুল ইসলামকে লাঠি ও লোহার রড দিয়ে মারপিট করে গুরুতর আহত করে। স্থানীয় জনগণ হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান। পরবর্তীতে নিহতের বাবা বাদী হয়ে রংপুুর জেলার গঙ্গাচরা থানায় হত্যা মামলা করেন। ঘটনার পর পরই সে বিভিন্ন স্থানে বিভিন্ন পরিচয়ে আত্মগোপন করে। এর পরে ২০১৩ সালের ২৯ অক্টোবর রংপুরের অতিরিক্ত দায়রা জজ ২য় আদালতের বিচারক ওয়াহেদুল ইসলামকে যাবজ্জীবন সশ্রম কারাদন্ডে ও ১ লাখ টাকা অর্থদন্ডে দন্ডিত করেন। যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী মোঃ ওয়াহেদুল ইসলাম দীর্ঘ ১৮ বছর আত্মগোপনে থাকার পরে ২১ জানুয়ারি রাতে র্যাব-১৩ এবং ঢাকা র্যাব-১ যৌথভাবে আভিযান চালিয়ে তাকে ঢাকার তুরাগ এলাকা থেকে গ্রেফতার করে।
র্যাব জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত আসামী স্বীকার করে যে, ভিকটিম মইনুল ইসলামকে লাঠি ও লোহার রড দিয়ে বুকে উপর্যুপরি আঘাতের মাধ্যমে হত্যা করেছে। আসামীকে রংপুর মেট্রোপলিটন পরশুরাম থানায় হস্তান্তর করা হয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network