২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

ডিজিটাল ফ্যামিলি কার্ড বিতরণের উদ্বোধন

আপডেট: জানুয়ারি ২৩, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

গৌরনদী প্রতিনিধি \ বরিশালের গৌরনদীতে টিসিবির পণ্যে বিতরণে স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিতকরণের লক্ষে ফ্যামিলি কার্ডধারী উপকারভোগীদের মাঝে ডিজিটাল কার্ড বিতরনের উদ্বোধন করা হয়েছে।
উপজেলা প্রশাসনের উদ্যোগে সোমবার দুপুরে উপজেলার মাহিলাড়া ইউনিয়ন পরিষদ কার্যালয়ে উপকারভোগীদের মাঝে ডিজিটাল কার্ড বিতরণের উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান সৈয়দা মনিরুন নাহার মেরী ও উপজেলা নির্বাহী অফিসার বিপিন চন্দ্র বিশ্বাস। জাতীয় পুরস্কারপ্রাপ্ত ইউপি চেয়ারম্যান সৈকত গুহ পিকলুর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার বিপিন চন্দ্র বিশ্বাস বলেন, ডিজিটাল কার্ড বিতরণের পর একজনের পণ্য অন্যজনের নিয়ে যাওয়ার সুযোগ বন্ধ হয়ে যাবে এবং ডিজিটাল কার্ডধারীরা যে সকল পণ্য পাবে তার পুরো বিবরণ ম্যাসেজের মাধ্যমে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে চলে আসবে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network